ব্রেকিং নিউজ

আপডেট ১২ মিনিট ৪২ সেকেন্ড

ঢাকা সোমবার, ১৩ জুলাই, ২০২০, ২৯ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ২২ জিলকদ, ১৪৪১

নতুন বই পাওয়ার আগেই ট্রাকের ধাক্কায় লাশ হলো রেশমা!

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ: বছরের প্রথম দিনে নতুন বই পাবে, সে কি উচ্ছ্বাস ছিল মেয়েটির। তাই নিজের তাগাদায় ছুটছিল স্কুলে। কিন্তু স্কুলে পৌঁছার আগেই রাস্তায় ট্রাকের ধাক্কায় লাশ হলো রেশমা। নতুন বই পাওয়ার স্বাদ পূরণ হলো না তার। এমন সব কথা বলে হাউমাউ করে কাঁদছিলেন রেশমার চাচা সাইফুল ইসলাম। তিনি জানান, বুধবার সকাল সাড়ে ১১টার দিকে চট্টগ্রাম মহানগরীর পতেঙ্গা থানার কাটগড় মোড়ে ট্রাকের ধাক্কায় নিহত হয় রেশমা। রেশমা আক্তার মীরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী।

সে নগরীর পতেঙ্গা থানার কাটগড় ধুমপাড়া এলাকার মো. শাহনূরের মেয়ে। তার এক মেয়ে ও এক ছেলে।রেশমা ছিল বড়। পড়ালেখায়ও ভালো। এ ঘটনায় পতেঙ্গা থানার পুলিশ ট্রাকসহ চালককে আটক করেছে। পতেঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) উৎপল কান্তি বড়ুয়া জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে না পেলেও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে আমরা ট্রাকচালককে আটক করেছি। রেশমার পরিবার অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

রেশমার চাচা সাইফুল ইসলাম জানান, রেশমা নতুন বই নিতে স্কুলে যাচ্ছিল। স্কুলের পশ্চিম পাশে সী-বিচ রোডে একটি ট্রাক স্টার্ট দেয়ার পর পেছনে সরানোর সময় রেশমাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হয় রেশমা। খবর পেয়ে আমি দ্রুত ঘটনাস্থলে যাই। ওই ট্রাকের চালক এ সময় রেশমাকে একটি সিএনজি অটোরিকশায় তুলে হাসপাতালের উদ্দেশ্যে রওনা দিচ্ছিলেন।

তাদের সঙ্গে আমিও হাসপাতালে আসি- বললেন সাইফুল ইসলাম। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক জহিরুল হক ভুঁইয়া বলেন, বেলা সাড়ে ১২টার দিকে দুর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় রেশমাকে হাসপাতালে আনার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। রেশমা মেরুদণ্ড এবং ঊরুতে আঘাত পেয়েছিল বলে জানান চিকিৎসকরা।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x