ব্রেকিং নিউজ

আপডেট জানুয়ারি ৩, ২০২০

ঢাকা শনিবার, ১১ জুলাই, ২০২০, ২৭ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১৯ জিলক্বদ, ১৪৪১

বিয়ের প্রলোভনে নারীকে দীর্ঘদিন ধরে ধর্ষণ, পুলিশের এসআই আটক

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদনিউজ : বিয়ের কথা বলে এক নারীকে দীর্ঘদিন ধরে ‘ধর্ষণের’ অভিযোগে পুলিশের এক উপ-পরিদর্শককে (এসআই) আটক করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে আগারগাঁওয়ের তালতলা এলাকা থেকে তাকে আটক করে শেরেবাংলা নগর থানা পুলিশ।

আটক এসআই’র নাম রাকিব হোসেন। তিনি মিরপুর থানার এসআই পদে কর্মরত ছিলেন।

পুলিশ জানায়, এসআই রাকিব হোসেন আগারগাঁওয়ের তালতলার এক নারীকে বিয়ে করার কথা বলে তার সঙ্গে ‘অবৈধ সম্পর্ক’ গড়ে তোলেন। পরে ওই নারী বারবার বিয়ের তাগাদা দিলেও নানা অজুহাতে টালবাহানা করেন রাকিব। পরে ওই নারীর অভিযোগের ভিত্তিতে রাকিব হোসেনকে আটক করা হয়।

অভিযোগকারী নারী জানান, এসআই রাকিব তালতলার একটি বাসায় তাকে গতকাল বৃহস্পতিবার রাতেও ধর্ষণ করেন। এদিনও বিয়ে করার কথা বলেন তিনি। তবে রাকিব হোসেন বিয়ে করতে অস্বীকৃতি জানান। পরে তিনি জাতীয় জরুরি সেবা ‘৯৯৯’ নম্বরে ফোন করে পুলিশের সহায়তা চান। ‘৯৯৯’ এর ফোন পেয়ে শেরেবাংলা নগর থানা পুলিশ ওই বাসায় গিয়ে তাকে উদ্ধার করে এবং এসআই রাকিবকে আটক করে। বৃহস্পতিবার রাতেই তিনি শেরেবাংলা নগর থানায় এসআই রাকিব হোসেনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানে আলম মুন্সি। তিনি জানান, ওই নারীর অভিযোগের ভিত্তিতে এসআই রাকিব হোসেনকে আটক করা হয়েছে। অভিযোগকারী নারীর শারীরিক পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে অধিকতর তদন্ত করা হচ্ছে। তদন্ত শেষে প্রয়োজনীয় আইনি পদক্ষেপ নেওয়া হবে।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x