ব্রেকিং নিউজ

আপডেট ৩০ মিনিট ৩৮ সেকেন্ড

ঢাকা রবিবার, ৭ জুন, ২০২০, ২৪ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ১৪ শাওয়াল, ১৪৪১

যৌতুকের টাকা না দেয়ায় রূপগঞ্জে গৃহবধূর ২ হাতে ছ্যাঁকা: স্বামী গ্রেপ্তার

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে দাবিকৃত যৌতুকের টাকা না দেওয়ায় স্ত্রীকে ঘরে আটকে রেখে পাষণ্ড স্বামী শারীরিক নির্যাতন করে স্টিলের চামচ গরম করে দুই হাতে ছ্যাঁকা দেয়ার ঘটনায় মামলা দায়ের হয়েছে। এ ঘটনায় পুলিশ পাষণ্ড স্বামীকে গ্রেপ্তার করেছেন। শনিবার রাতে উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের দড়িকান্দি ভাংগনিঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

নির্যাতনের শিকার গৃহবধূ ফাতেমা আক্তার জানান, সে কুমিল্লা জেলার দুর্গাপুর এলাকার রহমানের মেয়ে। ৮ বছর পূর্বে তার সঙ্গে উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের দড়িকান্দি ভাংগনিঘাট এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে নজরুল ইসলামের বিয়ে হয়। বর্তমানে তাদের শাহাদাত নামে ৬ বছরের এক পুত্রসন্তান রয়েছে।

বিয়ের সময় নজরুল ইসলামকে তার পরিবার নগদ ১ লক্ষ ৮০ হাজার টাকা ও আসবাবপত্রসহ প্রায় ৩ লক্ষ টাকার মালামাল দেন। কয়েক মাস ধরে নজরুল ইসলাম মাদকাসক্ত হয়ে পড়ে। কিছুদিন ধরে নজরুল ইসলাম তার স্ত্রীর ফাতেমার কাছে ৩ লাখ টাকা যৌতুক দাবি করে আসছে। সেই টাকার জন্য প্রায় সময়েই ফাতেমাকে মারধর করে নজরুল।

এদিকে শনিবার রাতে যৌতুকের টাকার জন্য উভয়ের মধ্যে কথাকাটাকাটি হয়। স্ত্রী ফাতেমাকে ঘরে আটকে রেখে শারীরিক নির্যাতন চালায় নজরুল। একপর্যায়ে স্টিলের চামচ গরম করে ফাতেমার দুই হাতে ছ্যাঁকা দেয় সে।

ফাতেমার চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। এ ঘটনায় রবিবার সকালে নির্যাতনের শিকার গৃহবধূ ফাতেমা বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন। পুলিশ অভিযুক্ত নজরুলকে গ্রেপ্তার করেন।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান জানান, গৃহবধুকে নির্যাতনের ঘটনায় নিয়মিত মামলা রুজু হয়েঝে। পুলিশ পাষন্ড নজরুলকে গ্রেফতার করেছেন।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of