ব্রেকিং নিউজ

আপডেট ৪২ মিনিট ২৪ সেকেন্ড

ঢাকা রবিবার, ৭ জুন, ২০২০, ২৪ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ১৪ শাওয়াল, ১৪৪১

নিজের নগ্ন ছবি বিক্রি করে দাবানলে ক্ষতিগ্রস্তদের সহায়তা করে বাড়ি ছাড়া হলেন মার্কিন তরুণী

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ: অস্ট্রেলিয়ার ভয়াবহ দাবানলে পুড়ে ক্ষতিগ্রস্তদের জন্য অনুদান সংগ্রহের জন্য মার্কিন তরুণী কায়লেন ওয়ার্ড সোশ্যাল মিডিয়ায় নগ্ন ছবি বিক্রি করে দুই দিনের মধ্যে প্রায় ছয় কোটি টাকা সংগ্রহ করতে সক্ষম হয়েছেন।

২০ বছর বয়সী কায়লেনের টুইটার নাম ‘দ্য নগ্ন সমাজসেবক’। ৪ জানুয়ারী টুইটারে ঘোষণা করেছিলেন যে, তিনি অস্ট্রেলিয়ার ক্ষতিগ্রস্তদের তহবিল সংগ্রহ করতে চান। যারা কমপক্ষে ১০ ডলার করে দেবে তাদের প্রত্যেক ব্যক্তিকে নুড ছবি প্রেরণ করবেন।

এর দুই দিন পর তিনি ঘোষণা দেন যে, এ পর্যন্ত ৭ হাজার মার্কিন ডলার সংগ্রহ করতে পেরেছে। অবশ্য তার কাজের জন্য অনেক খেসারত দিতে হয়েছে। কারণ তার ইন্সট্যাগ্রাম অ্যাকাউন্ট বন্ধ করে দেয়া হয়েছে। বাড়ি থেকে তাকে বের করে দিয়েছে তার পরিবার। কায়লেনের সঙ্গে যে ব্যক্তির সম্পর্ক ছিলো সেও তাকে প্রত্যাখ্যান করেছে। তবে এসবে দমে যাননি তিনি। তার উদ্দেশ্য দাবানলে পুড়ে ক্ষতিগ্রস্তদের সহায়তা করা। এই অর্থ কায়লেন নিজের ব্যক্তিগত খরচে ব্যবহার করেছে বলে অভিযোগ উঠলে তিনি অস্বীকার করে বলেন, এই অর্থ সরাসরি সহায়তা সংস্থার কাছে চলে যায়। এখান থেকে নিজে ব্যবহার করার কোন সুযোগ নেই।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of