ব্রেকিং নিউজ

আপডেট জানুয়ারি ১৪, ২০২০

ঢাকা বুধবার, ৮ জুলাই, ২০২০, ২৪ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১৫ জিলক্বদ, ১৪৪১

মসজিদ-গোরস্থান ভেঙে ফেলার হুমকি দিলেন বিজেপি সাংসদ পরবেশ বর্মা

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ: এবার মসজিদ ভাঙার হুমকি দিলেন ভারতের পশ্চিম দিল্লির বিজেপি সাংসদ পরবেশ বর্মা। সরকারি জমি দখল করে থাকা মসজিদ ও গোরস্থান ভেঙে ফেলার হুমকি দিয়েছেন তিনি। সামনেই দিল্লি বিধানসভার নির্বাচন। তাই ভোটের আগে তিনি একই তাস খেললেন। শুধুমাত্র হিন্দুদের ভোট পেতে।

পরবেশ বর্মা বলেছেন, দিল্লিতে সরকারি জমির উপর নির্মিত মসজিদ ও গোরস্থান ভেঙে দেওয়া হবে। বিভাজনের রাজনীতিতেই ভোটে বাজিমাত করতে এই মন্তব্য করা হয়েছে বলে মনে করা হচ্ছে। জানা গেছে, ২০১৯ সালের জুন মাসে পশ্চিম দিল্লির এই বিজেপি সাংসদ দিল্লির লেফটেন্যান্ট গভর্নর অনিল বাইজালকে চিঠি লিখে সরকারি জমিতে বেআইনিভাবে নির্মিত মসজিদ এবং কবরস্থানগুলির বিরুদ্ধে পদক্ষেপ করার আর্জি জানিয়েছিলেন।

সাংসদের দাবি ছিল, তাঁর নির্বাচনী এলাকার লোকজন এই নিয়ে অভিযোগ জানিয়েছেন। ওই চিঠিতে এই জাতীয় ৫০টিরও বেশি ঘটনার তালিকা উল্লেখ করেছিলেন। এবারও সেই একই রাস্তায় হাঁটলেন তিনি। তিনি জানান, সরকারি জমিতে অবৈধভাবে কোনও মন্দির বা গুরুদ্বার তৈরি হয়েছে এমনটা ঘটেনি। শুধু মসজিদ ও কবরস্থানই তৈরি হয়েছে। আর সরকারি জমি দখল করে নির্মিত মসজিদগুলি নিশ্চিতভাবে ভেঙে ফেলা হবে বলে।
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x