ব্রেকিং নিউজ

আপডেট জানুয়ারি ১৫, ২০২০

ঢাকা বুধবার, ৮ জুলাই, ২০২০, ২৪ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১৬ জিলক্বদ, ১৪৪১

শেরপুরের নকলায় ৩ হাজার পিস ইয়াবাসহ আটক ১

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ: শেরপুরের নকলায় ৩ হাজার পিস ইয়াবাসহ নূরে আলম (৩২) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পাবনার র‌্যাব-১২। মঙ্গলবার রাত ৯টার দিকে পৌর শহরের বাজারদী এলাকার আবু বক্কর সিদ্দিকীর স্যানেটারি দোকানের সামনে নকলা-চন্দ্রকোনা সড়ক থেকে তাকে আটক করা হয়।

নূরে আলম কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলার মহিলা কলেজপাড়া এলাকার সুলতান আলমের ছেলে। আটকের পর রাতেই তাকে নকলা থানায় সোপর্দ করা হয়েছে। নকলা থানা ও র‌্যাব-১২ সূত্রে জানা গেছে, গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-১২ (পাবনা) সিপিসি-২ এর এএসপি আমিনুল কবির তরফদারের নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল অভিযান চালিয়ে ৩ হাজার ৫০ পিস ইয়াবা, ২টি সচল মোবাইল ও তিনটি মোবাইলের সিমসহ নুরে আলমকে গ্রেফতার করে।

র‌্যাব-১২ এর এসআই সামিউল হক জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে নূরে আলম একজন পেশাদার মাদক ব্যবসায়ী বলে স্বীকার করেছে। সে নিজ এলাকা থেকে ইয়াবাগুলো বিক্রির উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিলো। পথিমধ্যে কৌশলে তাকে গ্রেফতার করা হয়।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন শাহ বলেন, র‌্যাবের হাতে আটককৃত মাদক ব্যবসায়ী নূর আলমকে অভিযোগসহ থানায় সোপর্দ করেছে র‌্যাব-১২ কর্তৃপক্ষ।

র‌্যাব-১২ এর এএসপি আমিনুল কবির তরফদার জানান, নূরে আলম একজন পেশাদার মাদক ব্যবসায়ী। বেশ কিছু দিন যাবত তাকে গ্রেফতারের জন্য র‌্যাব-১২ কাজ করে আসছিলো। অবশেষে র‌্যাব সদস্যরা ইয়াবার ক্রেতা সেজে তাকে র‌্যাবের জালে ফেলে আটক করতে সক্ষম হন। নূরে আলমের কাছে জব্দকৃত ইয়াবার আনুমানিক মূল্য ১৫ লাখ ২৫ হাজার টাকা হবে বলে তিনি জানান।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x