ব্রেকিং নিউজ

আপডেট জানুয়ারি ১৬, ২০২০

ঢাকা রবিবার, ১২ জুলাই, ২০২০, ২৮ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১৯ জিলক্বদ, ১৪৪১

সাভারে ঢাকা-আরিচা মহাসড়কে চলন্ত ট্রাকে আগুন

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ: সাভারে ঢাকা-আরিচা মহাসড়কে একটি ট্রান্সপোর্ট এজেন্সির চলন্ত ট্রাকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুনে ট্রাক ও এতে থাকা বিপুল পরিমাণ স্টেশনারিজ, গাড়ির টায়ার ও ইলেকট্রিক পণ্যসহ আনুমানিক প্রায় ৭-৮ লাখ টাকার মালামাল পুড়ে গেছে।

বুধবার (১৫ জানুয়ারি) দিবাগত রাত ৩টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

সাভার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার লিটন আহমেদ জানান, গতকাল রাতে রাজধানীর ধোলাইখাল এলাকা থেকে ট্রাকটি বিপুল পরিমাণ স্টেশনারিজ, গাড়ির টায়ার ও ইলেকট্রিক পণ্যসহ বিভিন্ন মালামাল পাবনার উদ্দেশ্যে যাচ্ছিল। পথে ঢাকা-আরিচা মহাসড়কের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সংলগ্ন এলাকায় পৌঁছালে হঠাৎ এর পেছনের অংশে আগুন ধরে যায়। আগুন পরবর্তীতে দ্রুত পুরো ট্রাকে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে সাভার ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে ততক্ষণে ট্রাক ও এতে থাকা আনুমানিক প্রায় ৭-৮ লাখ টাকার সমস্ত মালামাল পুড়ে যায়।

তিনি আরও জানান, পুড়ে যাওয়া ট্রাকটি মহানগর ট্রান্সপোর্ট নামে একটি প্রতিষ্ঠানের হয়ে রাজধানী থেকে দেশের বিভিন্ন অঞ্চলের ব্যবসায়ীদের কাছে পণ্য পরিবহন করে থাকে। গতকাল রাতে ট্রাকটি পাবনার বেশ কিছু ব্যবসায়ীর বিভিন্ন ধরণের পণ্য পরবহন করছিল। তাই নিশ্চিত করে ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি। ইঞ্জিনের ওভার হিট থেকে আগুনের সূত্রপাত হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বলেও জানান এই ফায়ার সার্ভিস কর্মকর্তা।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x