ব্রেকিং নিউজ

আপডেট ৪৪ সেকেন্ড

ঢাকা শনিবার, ৬ জুন, ২০২০, ২৩ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ১২ শাওয়াল, ১৪৪১

প্রশংসায় ভাসছে ‘গণ্ডি’ সিনেমার ট্রেলার

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ: প্রকাশ হলো ‘ভুবনমাঝি’খ্যাত নির্মাতা ফাখরুল আরেফীন খান পরিচালিত বহুল আলোচিত চলচ্চিত্র ‘গণ্ডি’ সিনেমার ট্রেলার। ‘গণ্ডি’র অফিসিয়াল ফেসবুক পেজ ও গড়াই ফিল্মসের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে আজ একযোগে ট্রেলারটি মুক্তি দেওয়া হয়।

তাছাড়া একটি ভিডিওবার্তার মাধ্যমে আগামী ৭ ফেব্রুয়ারি চলচ্চিত্রটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে ‘গণ্ডি’র অফিসিয়াল ফেসবুক পেজে জানান, বাংলাদেশের সুপরিচিত অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা। এই ছবির অন্য প্রধান চরিত্রে অভিনয় করেছেন পশ্চিমবঙ্গের সব্যসাচী চক্রবর্তী।

ট্রেলারে দেখা যায়, সব্যসাচী চক্রবর্তী খুব আক্ষেপ নিয়ে বলছেন, ‘এই বন্ধুত্ব, আড্ডা, গল্প… এগুলো কি শুধুই তোমাদের? আমাদের কি শুধুই মৃত্যুর জন্য অপেক্ষা?’ এই একটা কথায় বলে দেয় অবসরে থাকা মানুষগুলোর জীবন কতটা নিঃসঙ্গতায় ভরা।

সময়ের আঁচড় বদলে দিয়েছে পারিবারিক কাঠামো আর এই মানুষগুলোকে করে দিয়েছে আরো বেশি নিঃসঙ্গ। এই জীবনে যদি একটা বন্ধু আসে, যার সাথে নিঃস্বার্থভাবে কিছুটা সময় কাটানো যায়, গল্প করা যায়, আড্ডা দেওয়া যায়- তাহলে খারাপ কি?

কিন্তু এই সমাজ পরিবার কিভাবে নিবে এই বন্ধুত্ব? বন্ধুত্বের কি কোন কাল, সময়, বয়স, গণ্ডি আছে? ঠিক এই প্রশ্নের প্রেক্ষাপট ধরে গণ্ডি ছাড়ানো বন্ধুত্বের গল্পই ‘গণ্ডি’। সিনেমার ট্রেলারটি দেখে প্রশংসা করছেন দর্শক। ইউটিউবে ট্রেলারের কমেন্ট ঘরে অনেকেই প্রশংসা করেছেন। সবমিলিয়ে প্রশংসায় ভাসছে ‘গণ্ডি’ সিনেমার ট্রেলার। কেউ লিখেছেন দারুণ। কেউ বলছেন সুপার।

ফারুক মজুমদার নামের এক ব্যক্তি ট্রেলারটির প্রসংশা করে লিখেছেন, ‘ওপার বাংলার অফট্র্যাক ফিল্মের আভাস পেলাম। সিনেমামটোগ্রাফি মিউজিক অসাধারণ। সুন্দর হয়েছে। এমন ফিল্মকে বেশি বেশি করে হিট করাতে হবে যাতে প্রোডিউসাররা উৎসাহ পায় ইনভেস্ট করতে আর এ হিট করার দায়িত্ব নিতে হবে আমাদের।’

পরিচালক ফাখরুল আরেফীন খান বলেন, ‘অপেক্ষার পালা শেষ। সামনে মাসের ৭ তারিখ মুক্তি পাবে ‘গণ্ডি’। চলচ্চিত্রটি নিয়ে আমরা অনেক আশাবাদী। একটু ভিন্নধর্মী বন্ধুত্বের গল্প নিয়ে খুবই কমন একটি সামাজিক বাঁধাকে তুলে ধরেছি। পরিবারের অটুট বন্ধন প্রধান্য পেয়েছে চলচ্চিত্রটিতে। পরিবারের সবাইকে নিয়ে উপভোগ করার মত সিনেমা ‘গণ্ডি’। তাই সপরিবারে প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি দেখার জন্য সবাইকে আমন্ত্রণ রইলো।’

সব্যসাচী ও সুবর্না মুস্তাফা ছাড়াও এই সিনেমায় অভিনয় করেছেন শুভাশীষ ভৌমিক, মাজনুন মিজান, অপর্ণা ঘোষ, আমান রেজা, পায়েল মুখার্জিসহ আরও অনেকে।

গড়াই ফিল্মস প্রযোজিত রোমান্টিক কমেডি ঘরানার ‘গণ্ডি’ চলচ্চিত্রের আবহ সংগীত করছেন পশ্চিমবঙ্গের প্রখ্যাত সংগীতব্যাক্তিত্ব দেবজ্যোতি মিশ্র। ইতিমধ্যেই এই সিনেমার গানগুলো দর্শক শ্রোতার কাছে জনপ্রিয়তা পেয়েছে।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of