ব্রেকিং নিউজ

আপডেট জানুয়ারি ২৬, ২০২০

ঢাকা বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০, ২২ শ্রাবণ, ১৪২৭, বর্ষাকাল, ১৫ জিলহজ, ১৪৪১

বিজ্ঞাপন

ইয়াবার চালানসহ ভারতীয় নাগরিক আটক

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ: সিলেটে ইয়াবার চালানসহ এক ভারতীয় নাগরিকসহ দুইজনকে আটক করেছে পুলিশ। ফকির আলী নামের ওই ভারতীয় নাগরিক ইয়াবার ডিলার ও ভারত থেকে বাংলাদেশে প্রায়ই চালান নিয়ে আসতো বলে দাবি করেছে পুলিশ। রবিবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ইয়াবার উৎস ও রুট জানতে তাকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছেন বিয়ানীবাজার থানার ওসি অবনী শংকর কর।

বিজ্ঞাপন

গত শনিবার রাত সাড়ে ১০টার দিকে এক হাজার পিস ইয়াবাসহ সিলেটের বিয়ানীবাজার উপজেলার কাচাতল গ্রাম থেকে ফকির আলীসহ দুইজনকে আটক করে পুলিশ।
ফকির আলী ভারতের করিমগঞ্জ জেলা সদরের লক্ষ্মীবাজার লাফাসাইল গ্রামের ইমরান আলীর ছেলে। তার সাথে আটক হওয়া অপর ব্যক্তি হলেন- বিয়ানীবাজারের গজুকাটা গ্রামের মৃত আবদুল মালিকের ছেলে বদই মিয়া। আটককৃত দুজন পেশাদার মাদক ব্যবসায়ী বলে দাবি করেছে পুলিশ।

ওসি জানান, ফকির আলী ভারত থেকে ইয়াবার চালান নিয়ে বাংলাদেশে এনে বিক্রি করতো। এর আগেও সে কয়েকবার  এরকম চালান নিয়ে এসেছিল বলে তাদের কাছে তথ্য আছে। ইয়াবার উৎস ও চোরাচালানের সাথে জড়িতদের সনাক্ত করতে ফকির আলী ও বদই আলীকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হবে। ফকির আলীর বিরুদ্ধে মাদক আইন ছাড়াও বাংলাদেশে অনুপ্রবেশের দায়ে মামলা হয়েছে বলে জানান ওসি অবনী শংকর।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x