আপডেট জানুয়ারি ২৬, ২০২০

ঢাকা শুক্রবার, ২৯ মে, ২০২০, ১৫ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ৫ শাওয়াল, ১৪৪১

আজ নাগরিক টিভিতে ধারাবাহিক নাটক ‘গোল্লাছুট’ ও ‘জঙ্গলে গল্ডগোল’

লিটন এরশাদ

নিরাপদ নিউজ: আজ রাত ৯টায় নাগরিক টেলিভিশনে প্রচার হবে মাতিয়া বানু শুকু ও মীর সামির রচনায় এবং মাতিয়া বানু শুকুর পরিচালনায় ধারাবাহিক নাটক ‘গোল্লাছুট’। এ নাটকে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব, সাফা কবির, ইরফান সাজ্জাদ, মাজনুন মিজান, আশনা হাবীব ভাবনা, দীপান্বিতা, আ খ ম হাসান, কচি খন্দকার প্রমুখ।
‘গোল্লাছুট’-এ দেখা যাবে আকাশ (তৌসিফ মাহবুব) আর ইরা (সাফা কবির) নিজেরা বিয়ে করে বাসা থেকে বিতাড়িত হয়ে আশ্রয়হীন। এইসময় তাদের আদর করে ঘরে ঠাঁই দেন, মানে সাবলেট দেন কলোনীর জনপ্রিয় ভাবী মুন্নি (দিপান্বিতা) যদিও এই ভাবীর যন্ত্রনাতেই আকাশ আর ইরাকে অল্প কিছুদিনের মধ্যেই কলোনী ছাড়তে হয়। ডাবলু ভাই (মাজনুন মিজান) কলোনীর বড়ো ভাই, কুংফু কারাতে করে বেড়ান। তিনি একটু উদার প্রকৃতির হওয়াতে প্রায়ই তার বাড়ীতে কারো না কারো আশ্রয় জোটে। আর তার বোন রিমি (মৌসুমি হামিদ) যে আসে তারই প্রেমে পড়ে যায়। এবারে এ বাড়ীতে এসেছে হাফিজ (আ খ ম হাসান)। সে গ্রাম থেকে শহরে এসেছে সেলিব্রিটি হতে। নায়ক হবে, ইউটউব ভিউ বাড়াবে। কি হবে সেটা দেখাই যাক।
কলোনীতে ভাইয়ের বাড়িতে থাকে সামির (ইরফান সাজ্জাদ) তার প্রেম এই কলোনীরই আরেক মেয়ে ইরার (ভাবনা) সাথে। সামির বাইরে স্কলারশীপের চেষ্টা করে যাচ্ছে। হয়েও গেছে। এমনি সময়ে সে কলোনীর আরেক ভাই বেরাদার ডলার ভাইয়ের (মিশুসাব্বির) উপকার করতে গিয়ে অনেকগুলো টাকা ক্যারী করে এবং ঘটনা চক্রে সেটা হারিয়ে ফেলে।

আজ নাগরিক টিভিতে ধারাবাহিক নাটক ‘জঙ্গলে গল্ডগোল’

‘জঙ্গলে গল্ডগোল’
আজ রাত ৯টা ৩০ মিনিটে নাগরিক টেলিভিশনে প্রচার হবে ধারাবাহিক ‘জঙ্গলে গল্ডগোল’। উজ্জল মাহমুদ ও বিথী আক্তারের যৌথ রচনায় নাটকটি পরিচালনা করেছেন উজ্জল মাহমুদ। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম, তারিক আনাম খান, উর্মিলা, মুনিরা মিঠু, মাহমুদুল ইসলাম মিঠু, সাজু খাদেম, রোবেনা রেজা জুঁইপ্রমুখ।
‘জঙ্গলে গন্ডগোল’এর কাহিনিতে দেখা যাবে শ্রীমঙ্গল শহরে রাকিব হোসেন রাকু নামের বেকার এক যুবক পরিচিত তার বিকট শব্দের পঞ্চাশ সিসির মোটর সাইকেলটির জন্য। সাইকেলটি দেখতেও বিদঘুটে। তবে সাইকেলটি রাকু নিজে চালায় না। চালক হিসেবে থাকে এলাকার ছোট এক ভাই। শ্রীমঙ্গলে পর্যটক হিসেবে আসে একটি পরিবার। তারা এসেই ডাকাতের কবলে পড়ে। এই ডাকাত দলের সর্দার আবার মজার কিচিমের। মূলত এখান থেকেই গল্পের শুরুটা হয়। আর ধারাবাহিকটির রাকু চরিত্রে আছেন মোশারফ করিম।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of