ব্রেকিং নিউজ

আপডেট জানুয়ারি ২৭, ২০২০

ঢাকা রবিবার, ৫ জুলাই, ২০২০, ২১ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১২ জিলক্বদ, ১৪৪১

কুষ্টিয়ায় হত্যার দায়ে যুবকের ফাঁসির আদেশ

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ:  কুষ্টিয়ায় হত্যা মামলায় লিটন (৩২) নামে এক যুবকের ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। সোমবার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী জনাকীর্ণ আদালতে আসামির উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্ত লিটন কুষ্টিয়া শহরের আড়ূয়াপাড়া এলাকার (শহীদ লিয়াকত হোসেন সড়কের) মৃত: দেলোয়ার হোসেনের পূত্র।

আদালত সূত্রে জানা যায়, ২০১৬ সালের ২০ জুন রাত সাড়ে ১১টায় শহরের আড়ূয়াপাড়া এলাকায় ৩নং স্কুল সংলগ্ন জনৈক নয়নের দোকানের সামনে গার্মেন্টস দোকান কর্মচারী ইয়াছির আরাফাত লাল্টু চিপস কিনে খাওয়ার সময় আকস্মাৎ আসামি লিটন এসে ধারালো অস্ত্র দ্বারা কুপিয়ে লাল্টুকে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। গুরুতর আহত লাল্টুকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা। অবস্থার অবনতি হওয়ায় লাল্টুকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরের পরামর্শ দেন চিকিৎসক। পরদিন ২১ জুন রাতে চিকিৎসাধীন অবস্থায় লাল্টুর মৃত্যু হয়। এই এঘটনায় নিহত ইয়াছিন আরাফাত লাল্টুর পিতা খন্দকার সামসুল আলম কুষ্টিয়া মডেল থানায় লিটনের বিরুদ্ধে হত্যা মামলা করেন। মামলাটি তদন্ত শেষে ২০১৬ সালের অক্টোবরে আদালতে চার্জশীট দেয় পুলিশ।

কুষ্টিয়ার জেলা ও দায়রা জজ আদালতের কৌশুলী (পিপি) এ্যাড, অনুপ কুমার নন্দী সত্যতা নিশ্চিত করে বলেন, কুষ্টিয়া মডেল থানার এই হত্যা মামলাটিতে আসামির বিরুদ্ধে আনীত অভিযোগে চার্জ গঠন পূর্বক দীর্ঘ স্বাক্ষ্য শুনানী শেষে অভিযোগ সন্দেহাতীত প্রমানিত হওয়ায় পেনাল কোড দ:বি ৩০২ধারায় আসামি লিটনকে ফাঁসির আদেশ দিয়েছেন বিজ্ঞ আদালত।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of