ব্রেকিং নিউজ

আপডেট ৪১ সেকেন্ড

ঢাকা সোমবার, ৬ জুলাই, ২০২০, ২২ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১৪ জিলক্বদ, ১৪৪১

বিতর্কের মুখে সোনালী বেন্দ্রে

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ: দীর্ঘদিন ধরে মরনব্যাধি ক্যান্সারে আক্রান্ত নব্বই দশকের সাড়া জাগানো বলিউড অভিনেত্রী সোনালী বেন্দ্রে। সম্প্রতি একটি অনুষ্ঠানে নিজের জীবনের গল্প শুনিয়েছেন তিনি।

অনুষ্ঠানে নিজের জীবনের কিছু সত্য কথা ফাঁস করে এখন বিতর্কের মুখে পড়েছেন এই নায়িকা। ক্যানসারের চিকিৎসার জন্য তিনি গিয়েছিলেন নিউইয়র্কে। সেখানে এক সংবাদ সম্মেলনে সোনালী বেন্দ্রে শুনিয়েছেন তার জীবনের গল্প।

অনুষ্ঠানে সোনালী বেন্দ্রে বলেন, ‘সিনেমা আমার জীবন বদলে দিয়েছে। আমি এক মধ্যবিত্ত পরিবারের সন্তান। মায়ের উৎসাহে সিনেমায় এসেছিলাম। সিনেমা ছাড়াও আমার বই পড়তে ভীষণ ভালোলাগে। বই পড়ে অনেকে কিছু শিখেছি।’

সোনালী আরও বলেন, ‘আমার আয়ের উৎস ছিল সিনেমা। সত্যি কথা বলতে টাকা রোজকার করার জন্যই আমি এসেছিলাম সিনেমার জগতে।’ সোনালীর বলা শেষের কথাগুলোকে কেন্দ্র করে বইছে সমালোচনার ঝড়।

নব্বইয়ের দশকে সোনালি ‘আগ’, ‘দিলজালে’, ‘ডুপ্লিকেট’, ‘জখম’, ‘সারফারোশ’ ছবির মাধ্যমে বলিউডে শক্ত অবস্থান তৈরি করেছিলেন সোনালি। ২০০২ সালে বিয়ের পর নিজেকে গুটিয়ে নেন তিনি।

সর্বশেষ ২০১৩ সালে ‘ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বাই দোবারা’ ছবিতে অভিনয় করেন। এর বাইরে টিভি সিরিয়াল ‘আজিব দাস্তা হ্যায় ইয়ে’-তে অভিনয় করেন সোনালি।

তেলুগুর, হিন্দি ছাড়াও অন্যন্য ভাষায় ছবি করে বিশেষ ভাবে দর্শকদের সুনজরে রয়েছেন তিনি।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments