ব্রেকিং নিউজ

আপডেট ৬ মিনিট ৫০ সেকেন্ড

ঢাকা শুক্রবার, ১০ জুলাই, ২০২০, ২৬ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১৮ জিলক্বদ, ১৪৪১

এক দৃশ্যের খরচ সাড়ে ৭ কোটি রুপি!

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ: বলিউড সুপারস্টার সালমান খান প্রত্যেক উৎসবের চেষ্টা করেন নতুন কোনো চমক দেওয়ার। বর্তমানে আগামী সিনেমা ‘রাধে : ইউর মোস্ট ওয়ান্টেড ভাই’ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। এরই মধ্যে ভাইজানের নতুন ছবিটি নিয়ে জল্পনা কল্পনা শুরু হয়েছে।

‘ভারত’ এবং ‘দাবাং ৩’ চমকের পর সালমান খানের ভক্তরা অপেক্ষা করছেন নতুন এ ছবি দেখার জন্য। আসছে ঈদুল ফিতরে মুক্তি পাবে এই ছবি। ২০১৯ সালের শেষ দিকে এ ছবির নাম ঘোষণা করেছিলেন সাল্লু ভাই। এখানে তার বিপরীতে অভিনয় করছেন দিশা পাটানি।

সম্প্রতি এই ছবির এক তথ্য দিয়ে সবাইকে চমকে দিয়েছেন সালমান খান। জানা গেছে, ‘রাধে : ইউর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমার ক্লাইম্যাক্সে প্রচুর ভিএফএক্স’র ব্যবহার থাকবে। বাহুবলি ১ ও ২-তে যে প্রযুক্তি ব্যবহার করা হয়েছে, সেই প্রযুক্তি নাকি এ ছবিতেও ব্যবহার করা হবে।

অবাক হওয়ার মতো বিষয় হলো এ সিনেমার ২০ মিনিটের ভিএফএক্স ক্লাইম্যাক্স দৃশ্য শুটিং করার জন্য নাকি সাড়ে ৭ কোটি রুপি খরচ করছেন সালমান। এই অ্যাকশন দৃশ্যে একই ফ্রেমে দেখা যাবে সালমান খান এবং রণদীপকে। দৃশ্যটি ক্রোমা কি-তে শুটিং করার পরিকল্পনা করেছেন পরিচালক প্রভুদেবা।

সালমান খান এবং রণদীপ হুদা ছাড়াও এই ছবিটিতে আরও অভিনয় করছেন জ্যাকি শ্রফ, গৌতম গুলাটি প্রমুখ। ২০২০ সালের ঈদে মুক্তি পাবে এই ছবিটি।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x