ব্রেকিং নিউজ

আপডেট জানুয়ারি ৩০, ২০২০

ঢাকা বুধবার, ৩ জুন, ২০২০, ২০ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ১০ শাওয়াল, ১৪৪১

ভারতে পাচারের ১৫ মাস পর দেশে ফিরেছে স্কুলছাত্রী

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার পাইকারটারী উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রীকে অপহরণের পর ভারতে পাচারের ১৫ মাস পর দেশে ফিরেছে।

বৃহস্পতিবার বিকেলে বুড়িমারী স্থলবন্দর দিয়ে ভারতীয় পুলিশ লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী ইমিগ্রেশন পুলিশের কাছে তাকে হস্তান্তর করেন। এরপর বুড়িমারী ইমিগ্রেশন পুলিশ তাকে পাটগ্রাম থানায় হস্থাস্তর করেন। সন্ধ্যায় পাটগ্রাম থানা পুলিশের অফিসার ইনচার্জ সুমন কুমার মহন্ত যাবতীয় আনুষ্ঠানিকতা শেষে মেয়েটিকে তার বাবার জিম্মায় দেন।

এর আগে বাংলাদেশ ও ভারতের রাষ্ট্রীয় পর্যায়ে কূটনৈতিক আলোচনার পর বৃহস্পতিবার বিকেলে ভারতীয় পুলিশ লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দর দিয়ে তাকে পুলিশের কাছে তাকে হস্তন্তর করেন।

ওই ছাত্রীর বাড়ি লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলার পুর্ব সারডুবী গ্রামে। ২০১৮ সালের ১৪ অক্টোবর তাকে অপহরণ করে ভারতে পাচার করা হয়।

হাতীবান্ধা উপজেলার বড়খাতা ইউনিয়নের চেয়ারম্যান আবু হেনা মোস্তফা জামাল সোহেল বলেন, ওই স্কুলছাত্রীকে ২০১৮ সালের ১৪ অক্টোবর স্কুল থেকে বাড়ি ফেরার পথে অপহরণ করেন ফকিরপাড়া গ্রামের গিরিনের ছেলে প্রদীপসহ কয়েকজন। তাকে অপহরণের পর ভারতে পাচার করা হয়। এ ঘটনায় একটি অপহরণের মামলা আদালতে বিচারধীন রয়েছে বলে জানান।

পাটগ্রাম থানা পুলিশের অফিসার ইনচার্জ সুমন কুমার মহন্ত ও বুড়িমারী স্থল বন্দর পুলিশের ইনচার্জ খন্দকার আল মাহমুদ এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of