ব্রেকিং নিউজ

আপডেট ৩২ মিনিট ২৪ সেকেন্ড

ঢাকা বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০, ২১ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ১১ শাওয়াল, ১৪৪১

সড়ক দুর্ঘটনার কবলে টালিউড তারকা অঙ্কুশ

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ: টলিউড অভিনেতা অঙ্কুশ হাজরা জাতীয় সড়কে দুর্ঘটনার কবলে পড়লেন। ট্রাকের সঙ্গে তার গাড়ির ধাক্কা লাগে। দুমড়ে মুচড়ে গিয়েছে গাড়ি। তবে বড় দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছেন অভিনেতা। অঙ্কুশ বলেন, কোলাঘাট থেকে ধুলাগড় টোলপ্লাজার ঠিক মাঝামাঝি জায়গায় যখন গাড়ি পৌছায়, সেই সময় ট্রাক এসে তার এসইউভি গাড়িতে ধাক্কা মারে।

অঙ্কুশ নিজের ইন্সটাগ্রামে এই গাড়ি দুর্ঘটনার কথা শেয়ার করেছেন। সেখানে তিনি জানিয়েছেন, ৯০ শতাংশ গাড়িচালক মদ্যপান অবস্থায় দায়িত্বজ্ঞানহীন ভাবে গাড়ি চালান। আর এই রাজ্যে এটা একটা বিপজ্জনক বিষয় হয়ে দাড়িয়েছে।

আমার সিকিউরিটি গার্ড তাকে ধরে, তিনি কথা বলার মতো অবস্থাতেও ছিলেন না। এতটাই মদ্যপ অবস্থায় ছিলেন উনি। পুলিশ এসেছিল কিন্তু তারাও কোনো ব্যবস্থা নেননি। বোকার মতো দাড়িয়ে ছিলেন।

পুলিশ ওই ট্রাক ড্রাইভারকে বললেন, এ বাবা! সেলিব্রিটির গাড়িতে মেরে দিলি, এত সাহস তোর? বেশিরভাগ ক্ষেত্রে এমনটাই হয়। এভাবেই বড় দুর্ঘটনা ঘটে। এখনই ড্রাইভারদের জন্য কড়া নিয়ম চালু করা উচিত। আপনারা সাবধানে থাকবেন। সাবধানে গাড়ি চালাবেন। বিশেষ করে হাইওয়েতে সাবধানে গাড়ি চালাবেন। ঈশ্বর আপনাদের মঙ্গল করুন।’

মদ্যপ অবস্থায় গাড়ি চালানো দন্ডনীয় অপরাধ। এ কথা সকলেই জানেন। তবুও একই ভুল হয় বার বার। এই ঘটনা তো নতুন নয়। অভিযোগও নতুন নয়। এভাবেই বহু দুর্ঘটনা ঘটে যায়।

পুলিশের দিকেও অভিযোগের আঙুল তুলেছেন অঙ্কুশ। দুর্ঘটনার পরে পুলিশ তাদের ন্যূনতম দায়িত্ব পালন করেনি বলে স্পষ্টত লেখার মাধ্যমেই অভিযোগ জানিয়েছেন তিনি। কিন্তু লিখিত কোনও অভিযোগ করেছেন কিনা, তা স্পষ্ট নয়। পোস্টটি ইন্সটাগ্রামে দেওয়ার পর থেকে অনেকেই অভিনেতা কেমন আছেন তা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন বহু অনুরাগী।

অনেকে আবার কমেন্টে তাকে বলেছেন, সাবধানে থাকার পরামর্শ দিয়েছেন। আপাতত তিনি সুস্থ।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of