ব্রেকিং নিউজ

আপডেট ৩ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০, ২৩ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১৫ জিলক্বদ, ১৪৪১

সিলেট মহানগরীতে নিরাপদ সড়ক নিশ্চিত করতে মন্ত্রীপত্মীর উদ্যোগ

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ: সিলেট মহানগরীর সড়কগুলো নিরাপদ রাখতে এবং সড়ক দুর্ঘটনারোধে বিশেষ উদ্যোগ নিয়েছেন সিলেট-১ আসনের সংসদ সদস্য ও পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেনের সহধর্মিনী সেলিনা মোমেন। সড়ক দুর্ঘটনারোধে সচেতনতামূলক কর্মসূচি নিয়ে তিনি মাঠে নামার আগ্রহ প্রকাশ করেছেন। এজন্য তিনি প্রশাসন, রাজনীতিবীদ, পরিবহন মালিক-শ্রমিকসহ নগরীর সর্বস্তরের মানুষের সহযোগিতা চেয়েছেন।

কর্মসূচির অংশ হিসেবে আজ বৃহস্পতিবার সকালে পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেনের সিলেটস্থ অফিসে নগরীর যুব সমাজের সাথে এক মতবিনিময়ের আয়োজন করেন। মতবিনিময় সভায় সেলিনা মোমেন বলেন, রাস্তায় প্রাণ ঝরুক  এটা কারোই কাম্য নয়। রাস্তাকে নিরাপদ রাখতে সবাইকে এক হয়ে কাজ করতে হবে। সবাইকে সচেতন করা সম্ভব হলে তবেই রাস্তা হবে নিরাপদ।

সেলিনা মোমেনের সভাপতিত্বে ও সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ্ দিদার আলম নবেলের পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সিলেট মহানগর পুলিশের উপ কমিশনার (ট্রাফিক) ফয়সল মাহমুদ, সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি মুহিত চৌধুরী, সিলেট জেলা মহিলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হেলেন আহমদ, বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেটের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মানিক মিয়া, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি রাহাত তরফদার ও ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সদস্য শাহ্ আলম শাওন। পরে সেলিনা মোমেন প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যান তহবিল থেকে প্রাপ্ত অনুদানের চেক বিতরণ করেন।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x