ব্রেকিং নিউজ

আপডেট ফেব্রুয়ারি ৩, ২০২০

ঢাকা মঙ্গলবার, ২ জুন, ২০২০, ১৯ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ৯ শাওয়াল, ১৪৪১

ছাতকে সড়ক দুর্ঘটনায় ৫ এসএসসি পরীক্ষার্থী আহত

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ: ছাতকে সড়ক দুর্ঘটনায় ৫জন এসএসসি পরীক্ষার্থী আহত হয়েছে। গুরুতর আহত ২ জনকে ভর্তি করা হয়েছে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে। সোমবার সকাল ৯টায় সিলেট-সুনামগঞ্জ সড়কের চেচান ব্রীজ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত খুরমা উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী রোজি আক্তার দক্ষিণ খুরমা ইউনিয়নের কাশিপুর গ্রামের কদরিছ আলীর কন্যা ও ফাহমিদা আক্তার একই গ্রামের আশরাফ আলীর কন্যা পরীক্ষায় অংশ নিতে পারেনি।

আহত একই বিদ্যালয়ের ছাত্র কশিপুর গ্রামের সোলমান আহমদের পুত্র শফিকুর রহমান, আজিজুর রহমানের পুত্র হুসাইন আহমদ ও নুর আলীর পুত্র আব্দুস শহীদ কৈতক হাসপাতালে চিকিৎসা নিয়ে পরীক্ষায় অংশ নিয়েছে বলে জানা গেছে। প্রত্যক্ষদর্শীরা জনান, একটি সিএনজি ফোরষ্ট্রোক যোগে খুরমা উচ্চ বিদ্যালয়ের ৫ জন এসএসসি পরীক্ষার্থী কাশিপুর গ্রাম থেকে গোবিন্দগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে যাওয়ার জন্য যাত্রা করে।

সিএনজিটি সিলেট-সুনামগঞ্জ সড়কের চেচান ব্রীজ সংলগ্ন এলাকায় নিয়ন্ত্রন হারিয়ে যাত্রীসহ উল্টে গেলে ৫জন পরীক্ষার্থীই আহত। আহতদের মধ্যে ২ জন পরীক্ষার্থী অবস্থা গুরুতর হওয়ায় তারা পরীক্ষায় অংশ নিতে পারেনি। ছাতক থানার ওসি মোস্তফা কামাল ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of