ব্রেকিং নিউজ

আপডেট ফেব্রুয়ারি ৩, ২০২০

ঢাকা রবিবার, ১২ জুলাই, ২০২০, ২৮ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ২০ জিলক্বদ, ১৪৪১

ভারতের প্রায় আট লাখ মানুষ পরকীয়া সম্পর্কে জড়িত!

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ: একঘেয়েমি জীবন থেকে মুক্তি পেতে নারী-পুরুষ নির্বিশেষে মেতেছেন পরকীয়া খেলায়। সম্প্রতি এই পরকীয়া নিয়েই একটি প্রতিবেদন প্রকাশিত হলো। আর তাতেই উঠে এসেছে এক আশ্চর্যজনক তথ্য।

প্রতিবেদনে বলা হয়েছে, ভারতের প্রায় আট লাখ মানুষ পরকীয়া সম্পর্কে জড়িত আছেন। আর এই তালিকায় শীর্ষে রয়েছে বেঙ্গালুরু, মুম্বাই এবং কলকাতা।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডের এক প্রতিবেদনে বলা হয়েছে, দেশটির সুপ্রিম কোর্ট থেকে পরকীয়াকে বৈধ ঘোষণার পর থেকেই যেন সবুজ সংকেত পেয়েছেন কিছু মানুষ। পরকীয়া নিয়ে প্রকাশিত ওই সমীক্ষায় দেখা গেছে, ডেটিং অ্যাপের মাধ্যমে পরকীয়ায় মেতে ওঠার ক্ষেত্রে মেয়েদের তুলনায় পুরুষরাই বেশি এগিয়ে।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, যে হারে প্রত্যেকের হাতে হাতে স্মার্টফোনের সংখ্যা বেড়ে গেছে তাতে নিত্য নতুন ডেটিং অ্যাপের জনপ্রিয়তা তুঙ্গে। শারীরিক চাহিদা মেটানোর তাগিদে নারী-পুরুষ নির্বিশেষে এই সব অ্যাপের দিকে ঝুঁকছে।

সমীক্ষায় বলা হয়েছে, ভারতে পরকীয়ার সম্পর্কে জড়ানোর ক্ষেত্রে সবচেয়ে এগিয়ে বেঙ্গালুরুর পুরুষরা। এর পরের স্থানে রয়েছে যথাক্রমে মুম্বাই, কলকাতা ও দিল্লির পুরুষরা।

নারীদের দিক দিয়ে এ তালিকায় এগিয়ে আছে বেঙ্গালুরু, তারপর যথাক্রমে মুম্বাই ও দিল্লি। ওই গবেষণায় পরকীয়ার কারণ হিসেবে সম্পর্কে থেকেও একাকীত্বে ভোগা কিংবা বৈবাহিক জীবনের একঘেয়েমিকে দায়ী করা হয়েছে।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x