ব্রেকিং নিউজ

আপডেট ১৭ মিনিট ৫৬ সেকেন্ড

ঢাকা শনিবার, ৬ জুন, ২০২০, ২৩ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ১৩ শাওয়াল, ১৪৪১

টোকিও অলিম্পিকে সোনা জয়ে প্রস্তুত বিশ্বের সুন্দরী অ্যালিসা

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ: অ্যালিসা স্মিথের প্রস্তুতি দেখতে চাইলে ঢু মারতে পারেন অ্যালিসা স্মিথের ইন্সটাগ্রামে। লাস্যময়ী শরীর ঘামিয়ে এলোমেলো চুলগুলোতে যত্ন করছেন। কখনোবা ক্লান্তি এড়াতে একটু সফট ড্রিংকসে চুমুক দিচ্ছেন। ট্র্যাক অ্যান্ড ফিল্ডে নিজের সক্ষমতার পরিচয় ইতিমধ্যে দিয়েছেন বেশ কয়েকটি পদক জিতে। এবার তার লক্ষ্য অলিম্পিকের সোনা। বেশ কয়েকটি গণমাধ্যম এরই মধ্যে বলতে শুরু করেছে, অ্যালিসা স্মিথই হতে যাচ্ছেন টোকিও অলিম্পিকের সেরা সুন্দরী অ্যাথলেট।

বিশ্বের ট্র্যাক অ্যান্ড ফিল্ড নিয়ে যারা নিয়মিত খবর রাখেন, তাদের কাছে অপরিচিত নন অ্যালিসা। নজরকাড়া রূপের জন্য আগেই খবরে উঠে এসেছিলেন। বছর দুই আগে বার্লিনে অনূর্ধ্ব-২০ ইউরোপিয়ান অ্যাথলেটিকসে ৪০০ মিটার রিলে রেসে জার্মানিকে রূপা এনে দিয়েছিলেন তিনি। সেই সময় থেকেই তাকে নিয়ে জোর চর্চা শুরু হয়। যতটা না খেলার জন্য, তার থেকেও বেশি আলোচনা হয় তার রূপের জন্য। ২০১৭ সালেই তিনি সুন্দরীতম ট্র্যাক অ্যান্ড ফিল্ড অ্যাথলেটের তকমা পেয়ে গিয়েছিলেন নেটিজেনদের কাছে।

গত বছর সুইডেনে অনূর্ধ্ব-২৩ ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে ওই একই ইভেন্টে দেশকে ব্রোঞ্জ এনেদেন অ্যালিসা। ইতিমধ্যে তিনি একটি নামী ক্রীড়া সরঞ্জাম প্রস্তুতকারক সংস্থা স্পনসর পেয়ে গিয়েছেন। এই কোম্পানি বিশ্বের দ্রুততম মানব উসাবনি বোল্টকেও স্পনসর করে।

এখন অ্যাসিলা প্রস্তুতি নিচ্ছেন টোকিও ২০২০ অলিম্পিকের। বার্লিনের স্পোর্টস ক্লাব শার্লটেনবার্গে প্রতিদিন নিয়ম মেনে অনুশীলন করে যাচ্ছেন। সংবাদমাধ্যমকে অ্যালিসা জানিয়েছেন, তার নামের সঙ্গে এই ‘সুন্দরীতম অ্যাথলেট’-এর তকমা কেন, কী ভাবে জুড়ে গেল তা জানেন না। তবে তিনি খেলাতেই মনোনিবেশ করতে চান।

অ্যালিসা যাই বলুন, ইনস্টাগ্রামে তার ফলোয়ার সংখ্যা কিন্তু লাফিয়ে বাড়ছে। এখনই তার সাড়ে ছয় লাখের বেশি। তার ফলোয়ারদের জন্য নিয়মিত ছবিও পোস্ট করেন অ্যালিসা স্মিথ।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of