ব্রেকিং নিউজ

আপডেট ৩২ মিনিট ১৯ সেকেন্ড

ঢাকা বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০, ১৮ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১০ জিলক্বদ, ১৪৪১

গালে সাতবার থাপ্পড় খেয়েছেন তাপসী!

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ: দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী তাপসী পান্নু। নাম শাবানা, বেবি, পিঙ্ক, সান্ড কি আঁখ, মুল্ক, বদলাসহ বেশ কিছু বলিউড সিনেমায়ও অভিনয় করেছেন তিনি।

এই অভিনেত্রীর পরবর্তী সিনেমা থাপ্পড়। অনুভব সিনহা পরিচালিত সিনেমাটি নারীর ওপর পারিবারিক সহিংসতা নিয়ে তৈরি। এতে তার স্বামীর চরিত্রে অভিনয় করছেন পাভেল গুলাটি। এই অভিনেতার সঙ্গে সিনেমার একটি দৃশ্যধারণের জন্য গালে সাতবার থাপ্পড় খেয়েছেন তাপসী।

এক সাক্ষাৎকারে এই অভিনেত্রী বলেন, সঠিক শটের জন্য আমাকে কয়েকবার থাপ্পড় খেতে হয়েছে। সিনেমায় এটি একবার দেখানো হয়েছে, কিন্তু পুরো দৃশ্যটি ধারণ করতে সাতবার রিটেক দিতে হয়েছে। যেহেতু এটি খুবই গুরুত্বপূর্ণ দৃশ্য তাই শুটিংয়ে কোনো ছাড় দিতে চাইনি। পাভেল খুবই নার্ভাস ছিল এবং আমাকে থাপ্পড় দেয়ার এই দৃশ্যের জন্য দুইদিন ধরে মানসিকভাবে প্রস্তুত হয়েছে।

তাপসী আরো বলেন, শুটিংয়ের আগে পাভেল তাকে থাপ্পড় দিতে বলে, যেন আমাকে থাপ্পড় দেয়ার সময় তার মনে কোনো দ্বিধা কাজ না করে। মাঝে মাঝে সে আমার গলায় ও কানে থাপ্পড় দিয়েছে। শেষ পর্যন্ত তাকে বলতে বাধ্য হয়েছি— কোনো চিন্তা না করে আমাকে কষে একটি থাপ্পড় দাও এবং এই দৃশ্য শেষ করো।

থাপ্পড় সিনেমাটি মুক্তি পাবে আগামী ২৮ ফেব্রুয়ারি। এতে আরো অভিনয় করছেন রত্না পাঠক শাহ, তানভি আজমি, দিয়া মির্জা, রাম কাপুর, কুমুদ মিশ্রা প্রমুখ।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of