ব্রেকিং নিউজ

আপডেট ফেব্রুয়ারি ১১, ২০২০

ঢাকা সোমবার, ১ জুন, ২০২০, ১৮ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ৭ শাওয়াল, ১৪৪১

কুষ্টিয়ায় বাদাম ব্যবসায়ীকে হত্যার দায়ে তিনজনের যাবজ্জীবন

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ: কুষ্টিয়ায় এক বাদাম ব্যবসায়ীকে হত্যার দায়ে তিনজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে প্রত্যেককে ৫০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে এক বছরের কারাদণ্ড দেয়া হয়েছে। বুধবার (১১ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী এ রায় দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- ঝিনাইদহের কুলবাড়িয়া গ্রামের মহিউদ্দিন মিয়ার ছেলে (পলাতক আসামি) রবিউল ইসলাম, একই গ্রামের মৃত জয়নাল আদেবদীনের ছেলে গোলাম সরোয়ার ওরফে সরু (৪৫) এবং কোটচাঁদপুরের ব্রিজঘাট বাদাম বাজার এলাকার মৃত রবিউল ইসলামের ছেলে আনিসুজ্জামান ওরফে আনিছ (৫৭)।

কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের পিপি অ্যাডভোকেট অনুপ কুমার নন্দী রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

আদালত সূত্রে জানা যায়,২০১৫ সালের ১৫ অক্টোবর সকাল সাড়ে ৬টায় ইসলামী বিশ্ববিদ্যালয় থানাধীন কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের পার্শ্ববর্তী ডোবা থেকে অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির গলায় তার পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করা মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ইসলামী বিশ্ববিদ্যালয় থানা পুলিশের এসআই নজরুল ইসলাম বাদী হয়ে অজ্ঞাতদের বিরুদ্ধে হত্যা মামলা করেন। মামলাটি তদন্ত শেষে ২০১৭ সালের ২৭ এপ্রিল আদালতে চার্জশিট দেয় পুলিশ।

সেখানে হত্যার মোটিভ সম্পর্কে উল্লেখ করা হয়, আসামি আনিসুজ্জামান আনিছ, রবিউল ইসলাম ও গোলাম সরোয়ার সরু জামালপুর জেলার বাসিন্দা নিহত বাদাম ব্যবসায়ী হবিল ব্যাপারীর ১ লাখ ৫৪ হাজার টাকা মূল্যের বাদাম আত্মসাতের লক্ষ্যে তাকে পূর্বপরিকল্পিতভাবে হত্যা করে।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of