ব্রেকিং নিউজ

আপডেট ফেব্রুয়ারি ১১, ২০২০

ঢাকা শুক্রবার, ২৯ মে, ২০২০, ১৫ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ৫ শাওয়াল, ১৪৪১

‘আমাদের একসঙ্গে থাকার দিনগুলোই ভ্যালেন্টাইন ডে’

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ: কলকাতার জাতীয় পুরস্কারজয়ী চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করে দুই বাংলায় তুমুল আলোচনার জন্ম দেন আলোচিত অভিনেত্রী মিথিলা। বিয়ের পর আসছে ১৪ই ফেব্রুয়ারি বিশ্ব ভালবাসা, তাদের বৈবাহিক জীবনের প্রথম ভ্যালেনটাইন ডে। দিনটি নিয়ে মিথিলার সাথে কথা হয় ভারতীয় দৈনিক আনন্দবাজার পত্রিকার।

মিথিলাকে প্রশ্ন করা হয়, বিয়ের পর প্রথম ভ্যালেন্টাইন ডে-র উপহার হিসেবে কিছু ভেবেছেন কী? তিনি জানান, ‘আমাদের যেহেতু একসঙ্গে থাকার দিনগুলোই ভ্যালেন্টাইন ডে তাই ওই সময় সৃজিত আমায় যা দিয়েছে সেটাই আমার ভ্যালেন্টাইন গিফ্ট। ধরুন আমরা শপিং এ গেলাম, সৃজিতের শাড়ি খুব প্রিয় ও পছন্দ করে কিনে দিল…’প্রথম প্রেম দিবসে উপহার দেওয়া-নেওয়ার বিষয় কী থাকছে? এমন প্রশ্নের উত্তরে মিথিলা জানায়, ‘সময়! আমি আর সৃজিত সময় খুঁজে বেড়াই। এই ভালবাসার দিনে আমার মনে হয় সৃজিত আর আমি যে উপহার একে-অপরকে দিতে চাই তা হল সময়…’

উল্লেখ্য, গত ৬ ডিসেম্বর সৃজিতকে বিয়ে করেন মিথিলা। বিয়ের আসর বসেছিল কলকাতায়। সেখানে উপস্থিত ছিলেন দুই পরিবার এবং কাছের আত্মীয়-স্বজন ও বন্ধুবান্ধব। এটি মিথিলার দ্বিতীয় বিয়ে। তার প্রথম স্বামী গায়ক ও অভিনেতা তাহসান।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of