ব্রেকিং নিউজ

আপডেট ফেব্রুয়ারি ১১, ২০২০

ঢাকা বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০, ১ শ্রাবণ, ১৪২৭ , বর্ষাকাল, ২৪ জিলকদ, ১৪৪১

বলিউড এর শানের সঙ্গে বাংলাদেশের নুসরাত সনিয়ার যৌথ গান ‘কেন মন হারালো’

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

আহমেদ সাব্বির রোমিও,নিরাপদ নিউজ: ভারতের জনপ্রিয় কন্ঠশিল্পী শান। হিন্দি-বাংলা দুই ভাষার গান গেয়েই পেয়েছেন জনপ্রিয়তা। গানের জগতে তৈরি করেছেন নিজের শক্ত অবস্থান। বাংলাদেশের একাধিক চলচ্চিত্রে প্লে­ব্যাক করে আরও আপন হয়েছেন বাংলাদেশের ভক্তকুলের কাছে।

এবার বাংলাদেশের একটি দ্বৈত গানে কণ্ঠ দিয়েছেন শান। তার সঙ্গে গেয়েছেন দেশের আলোচিত কন্ঠশিল্পী সনিয়া নুসরাত। শান এবং সনিয়া নুসরাতের নতুন গানের শিরোনাম ‘কেন মন হারালো’। গানটির অডিও কাজ সম্পন্ন হয়েছে ভারতে। রাজিব দত্তের কথায় গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন ডাব্বু। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

রাজ দেবের ভিডিও পরিচালনায় গানে মডেল হিসেবে আছেন ইরফান সাজ্জাদ ও সনিয়া নুসরাত। গানটি সম্পর্কে সোনিয়া নুসরাত বলেন, ‘আমার খুব পছন্দের একজন কন্ঠশিল্পী শান। শানের গায়কীর স্বভাবসুলভ মেলেডির পুরোটাই পাওয়া গেছে এ গানে। আমিও আমার সাধ্যমতো গাওয়ার চেষ্টা করেছি। সুরে কিছুটা নতুনত্ব থাকলেও এই প্যার্টানের গান শান আগেও গেয়েছেন। তাই আশা করছি গানটি ভালো লাগবে।’

শান বলেন, ‘সনিয়া নুসরাতের গায়কীতে ভিন্নতা আছে। ওর কন্ঠ মেলোডিয়াস। ভালো গেয়েছে মেয়েটা। আমি আশাবাদী দুই বাংলার শ্রোতাদের মনপুত হবে গানটি।’

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, ৫ ফেব্রুয়ারি, গেল বুধবার তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে ‘কেন মন হারালো’ গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাচ্ছে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক , বাংলালিংক ভাইব এবং রবি স্প্ল্যাশে।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x