ব্রেকিং নিউজ

আপডেট ১১ মিনিট ২৯ সেকেন্ড

ঢাকা রবিবার, ১২ জুলাই, ২০২০, ২৮ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ২০ জিলক্বদ, ১৪৪১

রংপুরে ফাঁকা বাড়িতে বড় মেয়েকে কয়েকবার জোরপূর্বক ধর্ষণ করেন বাবা!

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ:  রংপুরের বদরগঞ্জ নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ধর্ষণের শিকার মেয়ের অভিযোগে পুলিশ স্টার বাবুল (৪৫) নামে ওই পাষণ্ড বাবাকে গ্রেপ্তার করেছে। ন্যাক্কারজনক এ ঘটনাটি ঘটে উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের ওসমানপুরে। আজ বুধবার (১২ ফেব্রুয়ারী) সকালে স্বাস্থ্য পরীক্ষার জন্য মেয়েটিকে উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, স্টার বাবুলের বাড়ি রংপুর মহানগরের আলমনগর এলাকায়। তার বাবার নাম হাসান আলী। গত পাঁচ বছর আগে তিনি বদরগঞ্জ উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নে শ্বশুড়বাড়িতে স্থায়ীভাবে বসবাস শুরু করেন। সংসারে তার নিজের দুইটি মেয়ে রয়েছে। স্ত্রী বাড়ির পাশে ইটভাটায় শ্রমিকের কাজ করেন। ছোট মেয়ে স্কুলে যায়। বাড়ি ফাঁকা হয়ে গেলে স্টার বাবুল তার আটারো-উনিশ বছরের বড় মেয়েকে কয়েকবার জোরপূর্বক ধর্ষণ করেন বলে অভিযোগ উঠেছে।

গতকাল মঙ্গলবার আবারো ধর্ষণের ঘটনা ঘটলে মেয়েটি গোপনে পুলিশে খবর দেয়। পরে বদরগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে বাবুলকে আটক করে। এ ঘটনায় বাদী হয়ে মেয়েটি তার পিতার বিরুদ্ধে থানায় ধর্ষণ মামলা দিয়েছেন।

বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান হাওলাদার বলেন, বাবুল একজন মাদকসেবী ও বিক্রেতা। তার বিরুদ্ধে নানা অনৈতিক কাজে জড়িত থাকার অভিযোগ পাওয়া গেছে। ভুক্তভোগী মেয়ের অভিযোগের প্রেক্ষিতে বাবাকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়েছে।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x