ব্রেকিং নিউজ

আপডেট ফেব্রুয়ারি ১৩, ২০২০

ঢাকা সোমবার, ১ জুন, ২০২০, ১৮ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ৮ শাওয়াল, ১৪৪১

রাজধানীর কলাবাগানে পরকীয়ার সন্দেহে স্ত্রীকে কুপিয়ে হত্যা!

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ: রাজধানীর কলাবাগানে পরকীয়া সন্দেহে স্ত্রী সাজেদা আক্তারকে কুপিয়ে হত‌্যার অভিযোগে স্বামী ফেরদৌস আলমকে আটক করেছে পুলিশ।বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতে তোলা হবে বলে পুলিশ জানিয়েছে।

কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিতোষ চন্দ্র জানান, বুধবার রাতে ফেরদৌস পরকীয়ার সন্দেহে কলাবাগানের ভূতের গলি এলাকায় একটি বাসায় সাজেদা আক্তারকে কুপিয়ে হত‌্যা করে। স্থানীয় লোকজন ফেরদৌসকে আটকে রেখে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে ওই লাশ উদ্ধার করে। লাশ ময়নাতদন্তের জন‌্য ঢাকা মেডিক‌্যাল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়।

ফেরদৌস প্রাথমিকভাবে ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

স্থানীয়রা জানান, হবিগঞ্জ থেকে দুই তিন বছর আগে ফেরদৌস ও সাজেদা ঢাকায় আসেন। রাজধানীর কলাবাগানের ভূতের গলি এলাকায় দু’ সন্তানকে নিয়ে একটি টিনের বাসায় ভাড়া থাকতেন।

ফেরদৌস পেশায় রিকশাচালক। তিনি মাদকাসক্ত। সাজেদা আক্তার বাসা বাড়িতে কাজ করতেন।

সাজেদা যে বাসায় থাকতেন তার থেকে কিছুদূরের বাসিন্দা জনৈক রাসেলের সঙ্গে তার সম্পর্ক ছিলো। বিভিন্ন বাসাবাড়িতে কাজ করার ফাঁকে সাজেদা রাসেলকে নিয়ে গভীর রাত অবধি বাইরে থাকতেন। দুই শিশুসন্তান বাসায় থাকলেও তাদের ঠিকমত আদর-যত্ন কিংবা পরিচর্যা করতেন না। এ অবস্থা দেখে প্রায়ই সাজেদা ও ফেরদৌসের মাঝে  ঝগড়া-বিবাদ হতো। এ নিয়ে দুই পরিবারের মধ্যে বেশ কয়েকবার শালিসও হয়।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of