ব্রেকিং নিউজ

আপডেট ফেব্রুয়ারি ১৩, ২০২০

ঢাকা শনিবার, ৩০ মে, ২০২০, ১৬ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ৬ শাওয়াল, ১৪৪১

শাহজালাল বিমানবন্দরে পরিচ্ছন্নতা কর্মীর জুতার তলায় পৌনে ২ কোটি টাকার স্বর্ণ!

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ: ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে চার কেজি স্বর্ণসহ জনাথন মুক্তি বারিকদার নামে এক পরিচ্ছন্নতা কর্মীকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ (এপিবিএন)। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে বিমানবন্দরের কনকোর্স হলে তার জুতার তলায় লুকানো অবস্থায় ৩২টি স্বর্ণের বার পাওয়া গেলে তাকে আটক করা হয়। উদ্ধার হওয়া ওই স্বর্ণের আনুমানিক মূল্য পৌনে দুই কোটি টাকা।

আটক জনাথন খুলনার খালিশপুর থানার বড় বয়রা গ্রামের সুমঙ্গল বারিকদারের ছেলে। তিনি ২০১৪ সাল থেকে বিমানের পরিচ্ছন্নতাকর্মী হিসেবে কাজ করে আসছিলেন।

বিষয়টি নিশ্চিত করে বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপ্স অ্যান্ড মিডিয়া) মো. আলমগীর হোসেন জানান, বৃহস্পতিবার সকাল ৭টা ৫৫ মিনিটে দুবাই থেকে ঢাকায় আসে এমিরেটসের ফ্লাইট ইকে-৫৮২। এই বিমানে পরিচ্ছন্নতার কাজ করেন জনাথন মুক্তি বারিকদার।

বিমানবন্দরের সাত নম্বর বোর্ড-ইন ব্রিজে এয়ারক্রাফট থেকে যাত্রী নামানোর জন্যে ডকিং করার পর এই পরিচ্ছন্নতাকর্মী বিমানটির ভেতরে প্রবেশ করেন। পরিচ্ছন্নতার কাজ শেষ হলে তিনি নেমে আসেন। এ সময় এই এয়ারক্রাফটের নিরাপত্তায় থাকা আর্মড পুলিশের সদস্যরা জনাথনকে তল্লাশি করতে চাইলে সে বাকবিতন্ডায় লিপ্ত হয়। পরবর্তীতে তাকে বিমানবন্দর আর্মড পুলিশের অফিসে এনে তল্লাশি করলে তার দুই জুতার তলায় ১৬ পিস করে ৩২ পিস স্বর্ণ বার পাওয়া যায়। ওই স্বর্ণের ওজন তিন কেজি সাতশ বারো গ্রাম। যার বাজার মূল্য এক কোটি ৮৫ লাখ টাকা বলে জানা গেছে।

আটক করার পর জনাথনকে বিমানবন্দর থানায় নেওয়া হয়েছে। তার বিরুদ্ধে মামলা করা হবে।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of