ব্রেকিং নিউজ

আপডেট ফেব্রুয়ারি ১৪, ২০২০

ঢাকা শনিবার, ১১ জুলাই, ২০২০, ২৭ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১৯ জিলক্বদ, ১৪৪১

সাড়ে ১০ কোটির ক্রিকেটারকে পাচ্ছে না প্রীতি জিনতার কিংস ইলেভেন পাঞ্জাব

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ: আইপিএল শুরুর আগেই কিংস ইলেভেন পঞ্জাবের কাছে এলো খারাপ খবর। নিলামে সাড়ে ১০ কোটি দিয়ে কেনা ক্রিকেটারকে টুর্নামেন্টের প্রথম কয়েকটি ম্যাচে পাচ্ছে না প্রীতি জিনতার কিংস ইলেভেন পাঞ্জাব।

ত্রয়োদশ আইপিএল নিলামে সাড়ে ১০ কোটি টাকা দিয়ে অজি তারকা ক্রিকেটার গ্লেন ম্যাক্সওয়েলকে কিনেছিল কিংস ইলেভেন পাঞ্জাব। গত বুধবার থেকেই এই তারকা ক্রিকেটারকে নিয়ে আশংকা শুরু হয়ে গেল কিংস ইলেভেন শিবিরে। কনুইয়ে অস্ত্রোপচারের কারণে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে আসন্ন ওয়ানডে এবং টি-২০ সিরিজ থেকে ছিটকে গিয়েছেন ম্যাক্সওয়েল। পাশাপাশি আইপিএল’র প্রথম দিকেও অজি এই অলরাউন্ডারকে পাবে না কিংস ইলেভেন।

অস্ত্রোপচারের পরে মাঠে ফিরতে ম্যাক্সওয়েলের কমপক্ষে ৬ থেকে ৮ সপ্তাহ সময় লাগবে বলে জানা গেছে। ২০১৯-২০ মরশুমে বিগ ব্যাশ লিগের ফাইনালে খেলতে গিয়ে কনুইয়ে চোট পান ম্যাক্সওয়েল। মেলবোর্ন স্টার্সকে ফাইনালে তুলেছিলেন ম্যাক্সওয়েল। মার্চের শেষ সপ্তাহে শুরু হতে চলেছে ত্রয়োদশ আইপিএল। বিশ্বের সেরা এই টি-২০ লিগে কমপক্ষে প্রথম দু-সপ্তাহ ম্যাক্সওয়েলের সার্ভিস পাবে না কিংস ইলেভেন। গত বছর আইপিএলে অংশ নেননি তারকা এই অলরাউন্ডার। দেশের হয়ে টেস্ট খেলার জন্য আইপিএল থেকে সরে দাঁড়িয়েছিলেন ম্যাক্সি।

দক্ষিণ আফ্রিকা সফরে সীমিত ওভারের সিরিজে খেলার কথা ছিল ম্যাক্সওয়েলের। ফেব্রুয়ারির ২১ তারিখ থেকে শুরু হচ্ছে ওয়ানডে সিরিজ। ম্যাক্সওয়েলের পরিবর্তে অস্ট্রেলিয়ান দলে নেওয়া হয়েছে ডার্সি শর্টকে। অস্ট্রেলিয়ার জাতীয় নির্বাচক ট্রেভর হর্নস জানান, সফরের ঠিক আগেই ম্যাক্সওয়েল ছিটকে যাওয়ায় আমরা হতাশ। তবে গ্রীষ্মের শেষে সীমিত ওভারের সিরিজে ওকে স্বাগত জানাতে আমরা প্রস্তুত।

উল্লেখ্য, মানসিক স্বাস্থ্যজনিত সমস্যায় গত অক্টোবর থেকেই জাতীয় দলের বাইরে ছিলেন ম্যাক্সওয়েল। তবে চলতি মাসেই জাতীয় দলে প্রত্যাবর্তন ঘটেছিল ম্যাক্সির।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x