ব্রেকিং নিউজ

আপডেট ফেব্রুয়ারি ১৭, ২০২০

ঢাকা শনিবার, ৩০ মে, ২০২০, ১৬ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ৫ শাওয়াল, ১৪৪১

ঘন কুয়াশার কারণে দীর্ঘ চার ঘণ্টা বন্ধ থাকার পর বঙ্গবন্ধু সেতুতে যান চলাচল শুরু

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ: ঘন কুয়াশার কারণে দীর্ঘ চার ঘণ্টা বন্ধ থাকার পর বঙ্গবন্ধু সেতুতে যান চলাচল শুরু হয়েছে। সোমবার (১৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে কুয়াশা কেটে গেলে সেতুতে যান চলাচল শুরু হয়।

এর আগে ঘন কুয়াশার কারণে সোমবার ভোর সাড়ে ৫টা থেকে সকাল সাড়ে ৯টা পর্যন্ত বঙ্গবন্ধু সেতু দিয়ে সকল প্রকার যান চলাচল বন্ধ থাকার ফলে টাঙ্গাইল অংশের এলেঙ্গা থেকে বঙ্গবন্ধু সেতু পর্যন্ত প্রায় ১৩ কিলোমিটার মহাসড়ক জুড়ে তীব্র যানজট দেখা দেয়। কুয়াশা কেটে গেলে টোল আদায় শুরু করে বঙ্গবন্ধু সেতু কর্তৃপক্ষ। ফলে ধীরে ধীরে কমতে শুরু করেছে যানজট। তবে আকস্মিক এ যানজটে চরম ভোগান্তির মুখে পড়েন যাত্রী ও পরিবহন সংশ্লিষ্টরা।

বিষয়টি নিশ্চিত করে টাঙ্গাইল ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর (টিআই) ইফতেখার রোকন জানান, ঘন কুয়াশায় কারণে দুর্ঘটনা এড়াতে চার ঘণ্টা বঙ্গবন্ধু সেতুতে যান চলাচল বন্ধ রাখে কর্তৃপক্ষ। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে কুয়াশা কাটতে শুরু করে। পরে সকাল সাড়ে ৯টার দিকে আবার টোল আদায় শুরু করে সেতু কর্তৃপক্ষ। এখনও টাঙ্গাইল অংশের প্রায় তিন কিলোমিটার মহাসড়কে যানজট রয়েছে। তবে টোল আদায় অব্যাহত থাকলে অল্প সময়ের মধ্যে যানজট স্বাভাবিক হয়ে যাবে।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of