ব্রেকিং নিউজ

আপডেট ৪ মিনিট ১৫ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ২ জুন, ২০২০, ১৯ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ৯ শাওয়াল, ১৪৪১

বিয়ে নিয়ে মুখ খুললেন আলিয়া

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ: রণবীর কাপুরের সঙ্গে আলিয়া ভাটের প্রেম নিয়ে বেশ কিছুদিন ধরেই বলিউডে জোর গুঞ্জন শুরু হয়েছে। শোনা যায়, পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের সিনেমা ব্রক্ষ্মাস্ত্রের শুটিং সেট থেকেই নাকি আলিয়া ভাট এবং রণবীর কাপুরের সম্পর্কের সূত্রপাত।

তাদের সম্পর্কের শুরু থেকেই বিয়ে নিয়েও শুরু হয় আরও একদফা গুঞ্জন। শোনা যায়, আগামী ডিসেম্বরেই নাকি রণবীরের সঙ্গে সাতপাকে বাঁধা পড়বেন আলিয়া ভাট। বিয়ে নিয়ে সম্প্রতি ফিল্মফেয়ারের মঞ্চে মুখ খোলেন আলিয়া।

তিনি বলেন, তিন সপ্তাহ পরপর তার সঙ্গে রণবীরের বিয়ের গুঞ্জন শুরু হয়। ওই গুঞ্জন শুরু হওয়ার কিছুদিনের মধ্যেই তাদের বিয়ে হবে বলে তার মনে হতে শুরু করে। অর্থাৎ এ মুহূর্তে রণবীরের সঙ্গে যে তার বিয়ের কোনও সম্ভাবনা নেই, তা স্পষ্ট করে দেন মহেশ ভাটের মেয়ে।

এদিকে সম্প্রতি গলি বয় এবং রাজির জন্য ফিল্মফেয়ারে সেরা অভিনেত্রীর পুরস্কার জেতায় আলিয়াকে কটাক্ষ করেন কঙ্গনা রানাউতের দিদি রঙ্গোলি চান্দেল।

এমনকি, রাজি, গলি বয়, গাঙ্গুবাই কাঠিওয়াড়ির জন্য আলিয়াকে ‘জেহাদি’ রাজনীতির প্রশিক্ষণ দেয়া হয়েছে বলেও কটাক্ষ করেন রঙ্গোলি। যদিও এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করেননি আলিয়া ভাট।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of