ব্রেকিং নিউজ

আপডেট ২ মিনিট ৩৭ সেকেন্ড

ঢাকা বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০, ১৮ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১০ জিলক্বদ, ১৪৪১

ক্রিশ্চিয়ানো রোনালদোর প্রেমিকার এক মাসের হাত খরচ ৮৭ লাখ টাকা

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ: ক্রিশ্চিয়ানো রোনালদো। বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ক্রীড়াবিদদের তালিকায় একেবারে প্রথমের সারিতে উচ্চারিত হয় তার নাম। তার জীবনে নারী সঙ্গের কোনও অভাব নেই। সেকথা বলাই বাহুল্য। কিম কার্দাশিয়ান থেকে গেমা আটকিনসন। রোনালদোর জীবনে একের পর এক সুন্দরীরা এসেছেন। তবে ফুটবলের এই মহাতারকা মজেছেন জর্জিনা রদ্রিগেজে। একসঙ্গে আছেন প্রায় ৫ বছর। সিদ্ধান্ত নিয়েছেন বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ারও।

রোনালদো-জর্জিনার প্রথম সন্তান অ্যালানা মার্টিনা। শুধু মার্টিনাকেই নয়, জর্জিনা মায়ের আদরেই বড় করছেন রোনালদোর অন্য তিন সন্তান ইভা, মাতেও এবং ক্রিশ্চিয়ানো জুনিয়রকে। বাচ্চাদের নিয়ে সুখে-শান্তিতে থাকার জন্য নিজের হবু স্ত্রী জর্জিনাকে প্রতি মাসে প্রায় ৮০ হাজার পাউন্ড (বাংলাদেশি মুদ্রায় ৮৭ লাখ টাকার বেশি) হাতখরচ দিয়ে থাকেন রোনালদো। সম্প্রতি ইতালিয়ান প্রকাশনী কোররে ডেল স্পোর্টের প্রতিবেদনে বেরিয়ে এসেছে এ তথ্য।

উল্লেখ্য, মাদ্রিদ শহরে গুচির এক শো-রুমে রোনালদোকে প্রথম দেখেন জর্জিনা। তিনি সেখানের একজন সাধারণ কর্মী ছিলেন। রোনালদো কিছু একটা কিনতে এসেছিলেন। রোনালদোর সঙ্গে বেচাকেনা নিয়ে কথা বলবেন কী, গুচির কাউন্টারে তাকে দেখে ‘থ’ হয়ে গিয়েছিলেন জর্জিনা। প্রসঙ্গত, এর পরের গল্পটা সবারই জানা। রোনালদোকে আপন করে ঠিকই পেয়েছেন জর্জিনা।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of