ব্রেকিং নিউজ

আপডেট ৬ মিনিট ৩০ সেকেন্ড

ঢাকা সোমবার, ১ জুন, ২০২০, ১৮ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ৮ শাওয়াল, ১৪৪১

‘যেকোনো সময় এ সরকারের পতন হবে’

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ: যেকোনো সময় এ সরকারের পতন হবে বলে মন্তব্য করেছেন ২০ দলীয় জোটের শরিক এলডিপির প্রেসিডেন্ট অলি আহমেদ (বীর বিক্রম)। তিনি বলেছেন, দেশে আইনের শাসন নাই, মানুষের অধিকার নাই। শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষা নাই, ব্যাংকে টাকা নাই, ন্যায় বিচার নাই। সর্বত্র দুর্নীতি ও সজন প্রীতি। জনগণ এর থেকে মুক্তি চায়।

আজ শনিবার এলডিপি কার্যালয়ে জাতীয় মুক্তিমঞ্চের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

অলি আহমেদ বলেন, বর্তমানে আমরা পাকিস্তান আমলের চেয়েও খারাপ অবস্থায় আছি। তখন আমরা বিনা বাধায় বিভিন্ন আন্দোলন সংগ্রাম করেছি, কিন্তু এখন ন্যায্য দাবি নিয়েও মাঠে নামা যায় না। বঙ্গবন্ধু শত চেষ্টা করেও এক দলীয় শাসন প্রতিষ্ঠা করতে পারেননি কিন্তু তার মেয়ে করে দেখিয়েছেন।

তিনি বিএনপির উদ্দেশে বলেন, হয় সঠিক নেতৃত্ব দেন না হলে আমাদেরকে নেতৃত্ব ছেড়ে দেন। সঠিক নেতৃত্ব দিলে আমরা মেনে নেব। আর মুক্তিমঞ্চ গঠন হয়েছিল জনগণকে মুক্তি দেওয়ার জন্য। জাতীয় মুক্তিমঞ্চ কোনো মিটিং করলে আপনাদের গাত্রদাহ হয় কেন?

এলডিপির মহাসচিব ও সাবেক মন্ত্রী ড. রেদোয়ান আহমদের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জাতীয় মুক্তিমঞ্চের সিনিয়র নেতা ও কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মোহাম্মদ ইব্রাহিম বীর প্রতীক।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of