ব্রেকিং নিউজ

আপডেট ১ মিনিট ২২ সেকেন্ড

ঢাকা শুক্রবার, ১০ জুলাই, ২০২০, ২৬ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১৮ জিলক্বদ, ১৪৪১

মাদারীপুরে আগুনে পুড়েছে প্রতিবন্ধী পরিবারের বসতঘর

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

মোহাম্মদ ইমদাদুল হক মিলন, নিরাপদ নিউজ: মাদারীপুরে আগুনে পুড়ে গেছে প্রতিবন্ধী পরিবারের বসতঘর। সোমবার (২৪ ফেব্রুয়ারী) সন্ধ্যায় সদর উপজেলার কালিকাপুর ইউনিয়নের গৌরবর্দী এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী শওকত মাতুব্বর জানায়, সন্ধ্যায় গৌরবর্দী এলাকার বাসিন্দা জোবায়ের মাতুব্বরের রান্নাঘরে হঠাৎ করে আগুন লাগে। মুহুর্তের মধ্যেই তা আশেপাশে ছড়িয়ে পড়ে। জোবায়ের মাতুব্বরের স্ত্রী ফাহিমা বেগম তা দেখতে পেয়ে চিৎকার করলে প্রতিবেশীরা এসে আগুন নিয়ন্ত্রনে আনে। এর আগে আগুনে বসতঘরসহ, রান্নাঘর ও গোয়ালঘর পুড়ে ছাই হয়ে যায়। এছাড়া ঘরের ভেতরে থাকা মূল্যবান জিনিসপত্রও পুড়ে যায়। এতে ঐ পরিবারের প্রায় ৪ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান ফাহিমা বেগম।

তিনি আরও জানান, ‘আমার বাড়ি মেইন রোড থেকে দূরে হওয়ায় ফায়ার সার্ভিসের গাড়ি আসতে পারে নাই। প্রতিবেশীরা গরুগুলোকে আগুনের হাত থেকে রক্ষা করেছে। আমার সয়সম্বল বলতে যা ছিল সব পুড়ে ছাই হয়ে গেছে। প্রতিবন্ধী শিশু আরমান মাতুব্বরসহ আমার ৬ ছেলে মেয়ে নিয়ে আমি এখন সর্বস হারিয়ে দিশেহারা। আরমানের বাবা একজন কৃষক। জীবিকার তাগিদে কিছুদিন হল সৌদি আরর গিয়েছেন।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x