ব্রেকিং নিউজ

আপডেট ফেব্রুয়ারি ২৬, ২০২০

ঢাকা রবিবার, ৫ জুলাই, ২০২০, ২১ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১২ জিলক্বদ, ১৪৪১

১২ রুশ সুন্দরী তরুণীকেও ফাঁদে ফেলেছিলেন পাপিয়া!

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ: চাকরির প্রলোভন দেখিয়ে দেশের নানা জায়গা থেকে শিক্ষিত ও সুন্দরী নারীদের ডেকে এনে জোর করে যৌনকর্মী বানানো সহ নানা অপকর্মের অভিযোগে গ্রেপ্তারকৃত যুব মহিলা লীগ নেত্রী শামিমা নূর পাপিয়া ওরফে পিউকে জিজ্ঞাসাবাদে বেরিয়ে আসছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। টাকা আয়ের পন্থা হিসেবে তিনি বিদেশি তরুণীদেরও ব্যবহার করতেন। আর এজন্য তিনি ১২ রুশ তরুণীকে ফাঁদে ফেলেছিলেন। ওই তরুণীদেরকেও যৌন ব্যবসায় ব্যবহার করতেন বলে জিজ্ঞাসাবাদে তথ্য দিয়েছেন পাপিয়া।

তদন্ত সংশ্লিষ্টরা জানিয়েছেন, ১২ রুশ তরুণীকে ফাঁদে ফেলে তাদের ভিআইপিদের বিছানায় পাঠাতেন পাপিয়া। আর এর বিনিময়ে তিনি নিতেন মোটা অংকের অর্থ। এছাড়া বিশেষ ক্যামেরা ব্যবহার করে ভিআইপিদের অনৈতিক কর্মকাণ্ড ভিডিও করে রাখতেন তিনি। যা দেখিয়ে পরবর্তীতে ভিআইপি খদ্দেরদের কাছ থেকে মোটা অংকের টাকা নিতেন তিনি।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) দিনভর পাপিয়া-সুমন দম্পতিকে কয়েক দফা জিজ্ঞাসাবাদ করেছেন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা। এর ওই জিজ্ঞাসাবাদেই এসব তথ্য বেরিয়ে এসেছে বলে জানিয়েছেন তারা। এসময় তারা অনেক ভিআইপি কর্মকর্তার নামও প্রকাশ করেছেন তদন্ত কর্মকর্তাদের সামনে।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of