ব্রেকিং নিউজ

আপডেট ৪১ মিনিট ৩৭ সেকেন্ড

ঢাকা শনিবার, ৩০ মে, ২০২০, ১৬ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ৬ শাওয়াল, ১৪৪১

পুবাইলে এসএসসি পরীক্ষার্থীকে নিয়ে উধাও হয়ে গেলেন শিক্ষক!

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ: গাজীপুর মহানগরীর পুবাইলে এসএসসি পরীক্ষার্থীকে নিয়ে উধাও হয়ে গেছেন একই স্কুলের এক শিক্ষক। রোববার পুবাইলের ভাদুন উচ্চ বিদ্যালয় কেন্দ্রের বাইরের চটপটি দোকানের সামনে থেকে ওই ছাত্রীকে নিয়ে শিক্ষক ফয়সাল পালিয়ে যান।

স্থানীয় আবির বিদ্যানিকেতন থেকে এবার এসএসসি পরীক্ষায় অংশ নেয় ওই ছাত্রী। রোববার ওই ছাত্রী ভাদুন স্কুল কেন্দ্রে পরীক্ষা দিয়ে বের হওয়ার পর তাকে নিয়ে পালিয়ে যান শিক্ষক ফয়সাল।

ছাত্রীর বাবা বাবুল মিয়ার অভিযোগ, রোববার তার মেয়ে এসএসসি পরীক্ষা দিয়ে হল থেকে বের হতেই শিক্ষক ফয়সাল ও তার সহযোগীরা একটি মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। এ সময় ওই ছাত্রীর মা বাধা দিলে তাকে ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দেয় তারা। চারদিন পরও মেয়ে কোথায় আছে জানেন না তার বাবা।

এ ঘটনায় পুবাইল নায় একটি সাধারণ ডায়েরি করেছেন ছাত্রীর বাবা বাবুল মিয়া। একই সঙ্গে অপহরণ মামলার প্রস্তুতি নিচ্ছেন তিনি।

পুবাইল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) দিদারুল আলম বলেন, আবির বিদ্যানিকেতনে ভাঙচুর হওয়ার সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে জানতে পারি শিক্ষক ফয়সাল এসএসএসি পরীক্ষার্থীকে নিয়ে উধাও হয়েছেন। তবে থানায় এখনও মামলা হয়নি। মামলা হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আবির বিদ্যানিকেতনের প্রধান শিক্ষক নুরজাহান খানম বলেন, ছাত্রীকে নিয়ে পালিয়েছে শিক্ষক। পরে আবার দুই পরিবার মিলে গেছে। অভিযুক্ত শিক্ষককে ছয় মাস আগে বিদ্যালয় থেকে বহিষ্কার করা হয়েছে।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of