ব্রেকিং নিউজ

আপডেট ফেব্রুয়ারি ২৯, ২০২০

ঢাকা বুধবার, ২৭ মে, ২০২০, ১৩ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ৩ শাওয়াল, ১৪৪১

পাকিস্তানে ট্রেনের সঙ্গে যাত্রীবাহী বাসের ভয়াবহ সংঘর্ষ: নিহত ৩০

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদনিউজ: ট্রেনের সঙ্গে যাত্রীবাহী একটি বাসের ভয়াবহ সংঘর্ষ হয়েছে। বাসটি চূর্ণবিচূর্ণ  হয়ে গেছে। এতে অন্তত ৩০ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো বেশ কয়েকজন।

পাকিস্তানের দক্ষিণাঞ্চলীয় সিন্ধু প্রদেশে শুক্রবার রাতে  এ মর্মান্তিক দুর্ঘটনা হয়।

পুলিশ জানিয়েছে, করাচি থেকে রাওয়ালপিন্ডিগামী ‘৪৫ আপ পাকিস্তান এক্সপ্রেস’ ট্রেনটি একটি রেল ক্রসিং অতিক্রমের সময় বাসটির সঙ্গে সংঘর্ষ হয়। ঘটনার সময় রেল ক্রসিংটিতে কোনো মানুষ ছিল না। বাসটি পাঞ্জাব যাচ্ছিল।  বাসটিতে ২০ জন যাত্রী ছিল।

জানা গেছে, ট্রেনটি বাসটিকে ধাক্কা দিয়ে প্রায় ২০০ ফিট দূরে নিয়ে যায়। সংঘর্ষের তীব্রতা এত বেশি ছিল যে, বাসটি ভেঙে তিন টুকরা হয়ে যায়। দুর্ঘটনায় আহতদের মধ্যে অনেক নারী ও শিশু রয়েছে। আহতদেরকে রোহ্‌রি ও সুক্কুর শহরের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সুক্কুর জেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মুনির মাংরিয়ো জানিয়েছেন, আহত ৬০ জনকে ওই শহরের বিভিন্ন হাসপাতালে এবং ২০ জনকে রোহরির
হাসপাতালগুলোতে ভর্তি করা হয়েছে।

আহতদের মধ্যে আরও ২৫-৩০ জনের অবস্থা আশঙ্কাজনক। রোহরি সিন্ধপ্রদেশের একটি গুরুত্বপূর্ণ জংশন। করাচি-পেশওয়ার লাইনের সঙ্গে রোহরি-চামান রুটকে যুক্ত করেছে।

পাকিস্তানের নিউজ চ্যানেল সূত্রে জানা গেছে, রোহরি স্টেশেনের কাছেই কান্ধরা ক্রসিং দিয়ে পেরোচ্ছিল যাত্রীবাহী বাসটি। সেসময় দুরন্ত গতিতে আসা পাকিস্তান এক্সপ্রেস ট্রেনটি বাসের পেটে ধাক্কা মারে। ধাক্কার অভিঘাতে বাসটি একদম দুমড়ে-মুচড়ে বহু দূরে ছিটকে পড়ে।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of