আপডেট মার্চ ৫, ২০২০

ঢাকা সোমবার, ২৫ মে, ২০২০, ১১ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ১ শাওয়াল, ১৪৪১

খুলনার ডুমুরিয়ায় সন্তানসহ নারী নিখোঁজ

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদনিউজ: খুলনার ডুমুরিয়ায় সন্তানসহ পিয়া বেগম (২৮) নামে এক নারী নিখোঁজ হয়েছেন। ১৬ দিনেও তাদের কোনো সন্ধান না পেয়ে ওই নারীর স্বামীর পাগলপ্রায় অবস্থা। এ ঘটনায় ২২ ফেব্রুয়ারি স্বামী আজহারুল ইসলাম (৩৮) বাদী হয়ে ডুমুরিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

ওই অভিযোগে উল্লেখ করা হয়েছে, ‘গত ১৮ ফেব্রুয়ারি সকালে পৌনে ৯টায় স্ত্রী পিয়া বেগম একমাত্র কন্যা আস্থা খাতুনকে নিয়ে বাড়ির পাশে স্কুলের উদ্দেশে যায়। পরবর্তীতে তার মেয়ে ও স্ত্রী আর বাড়ি ফেরেনি। অনেক খোঁজাখুঁজির পরও তাদের কোনো সন্ধান পাননি। এক পর্যায়ে তিনি গোপনে জানতে পেরেছেন ডুমুরিয়া বড় বাজার এলাকার শাহাজান শেখের ছেলে সাকিব তার স্ত্রী ও মেয়েকে অসৎ উদ্দেশ্যে কোথাও নিয়ে গেছে।’

আজহারুল ইসলাম বলেন, গত ১৮ তারিখে আমার স্ত্রী ও মেয়ে হরিয়ে যারিয়ে যায়। ওই দিন থেকেই আমাদের বাড়ি থেকে আধা কিলোমিটার দূরের বাসিন্দা সাকিবও নিখোঁজ হয়। তাই আমাদের সন্দেহ হয়। পরবর্তীতে আমারা জানতে পেরেছি আমার স্ত্রী ও কন্যাকে সাকিবই নিয়ে গেছে। আমাদের সন্দেহ হচ্ছে হয়তো সাকিব মিথ্যা কথা বলে তাদের কোথাও জোরপূর্বক আটকে রেখেছে। আমি আমার স্ত্রী ও সন্তানের জীবন নিয়ে সঙ্কায় আছি।

তিনি আরও বলেন, আমার স্ত্রী অত্যন্ত পর্দানশীল। তিনি কোনো ছেলের সঙ্গে অসৎ উদ্দেশ্যে কোথাও যেতে পারেন না। তাই আমি তাদের উদ্ধারের জন্য থানায় মামলা করতে চাচ্ছি। তবে পুলিশ আমার কাছে ৩ মার্চ পর্যন্ত সময় চেয়েছিল। তাই শুধু অভিযোগ দায়ের করতে পেরেছি।

এ ব্যাপারে ডুমুরিয়া থানার ওসি আমিনুল ইসলাম বিপ্লব বলেন, এ বিষয়ে অভিযোগ পাওয়ার পর আমারা ঊধ্বর্তন কর্তৃপক্ষের সঙ্গে আলাপ করেছি। আজ মামলা নেয়ার সিদ্ধান্ত পেয়েছি। এখন মামলা নিতে পারব।

এদিকে সাকিবের বাবা মো. শাহাজান আলী শেখ পাল্টা অভিযোগ তুলে গত রোববার (১ মার্চ) আদালতে মামলা করেছেন। সেখানে আজহারুল ইসলাম ও তার স্ত্রী পিয়া বেগমকে অভিযুক্ত করা হয়েছে।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of