আপডেট ১ মিনিট ২৩ সেকেন্ড

ঢাকা সোমবার, ১৩ জুলাই, ২০২০, ২৯ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ২১ জিলকদ, ১৪৪১

রিকশাকে অতিক্রমের চেষ্টা, বগুড়ায় ট্রাকচাপায় প্রাণ গেলো মোটরসাইকেল আরোহীর

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ : বগুড়ায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে সুমন (১৭) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে। এ সময় সেতু (১৫) নামে একজন গুরুতর আহত হয়। বুধবার (১১ মার্চ) বিকালে বগুড়া শহরের নিশিন্দারা উপ-শহরের আবাসিক এলাকার ৩ নম্বর সড়কে এ দুর্ঘটনা ঘটে।

আহত সেতুকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ট্রাক জব্দ ও চালক নাজমুলকে (৩০) গ্রেফতার করেছে। উপ-শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর নান্নু খান এর সত্যতা নিশ্চিত করেছেন।

উপ-শহর ফাঁড়ির এসআই আবদুল গফুর ও প্রত্যক্ষদর্শীরা জানান,বগুড়া সদরের কুটুরবাড়ি গ্রামের আবদুল কাদেরের ছেলে সুমন পেশায় ইলেকট্রিশিয়ান। সে উপ-শহরের ৩ নম্বর সড়কে একটি বাড়িতে কাজ করছিল। তার প্রতিবেশী সেতু সেখানে টাইলসের কাজ করে। বুধবার বিকাল সাড়ে ৫টার দিকে কাজ শেষে দুই জন মোটরসাইকেলে বাড়ি ফিরছিল। চালক সুমন দ্রুত গতিতে একটি রিকশাকে অতিক্রম করার চেষ্টা করলে রিকশার সঙ্গে ধাক্কা লেগে রাস্তায় পড়ে যায়। এ সময় পেছনে থাকা একটি ইটবোঝাই ট্রাক সুমনকে চাপা দেয়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। সেতু গুরুতর আহত হয়েছে। স্থানীয়রা তাকে উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করেছে।

উপ-শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর নান্নু খান জানান, ট্রাকটি জব্দ করা হয়েছে। এর চালক বগুড়া শাজাহানপুর উপজেলার শুক্রবাদ গ্রামের শহিদুল ইসলামের ছেলে নাজমুলকে গ্রেফতার করা হয়েছে।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x