ব্রেকিং নিউজ

আপডেট মার্চ ১১, ২০২০

ঢাকা সোমবার, ১ জুন, ২০২০, ১৮ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ৮ শাওয়াল, ১৪৪১

‘গজনি ২’ নিয়ে আসছেন আমির খান

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ : বলিউডের মিস্টার পারফেকশনিস্ট খ্যাত আমির খান। বলিউডের এই খান ‘থাগস অব হিন্দুস্থান’এর ব্যর্থতা ভুলে এবার নতুন প্রজেক্টের প্রস্তুতি নিচ্ছেন। এদিকে, আমিরের জন্মদিনের কয়েকদিন আগে রহস্য তৈরি করলো প্রযোজনা প্রতিষ্ঠান রিলায়েন্স এন্টারটেইনমেন্ট।

মাত্র ৩ দিন পরই আমির খানের জন্মদিন। এ বছর ৫৫তম জন্মদিন উদযাপন করবেন ‘মিস্টার পারফেকশনিস্ট’।

প্রযোজনা প্রতিষ্ঠান রিলায়েন্স এন্টারটেইনমেন্ট এর অফিসিয়াল টুইটার পেজ থেকে একটি পোস্টার শেয়ার করা হয়েছে। যাতে লেখা, এই পোস্টটি গজনিকে নিয়ে হওয়ার কথা ছিল কিন্তু আমরা কী বানাতে চাই তা ভুলে গিয়েছি!

পোস্টটির ক্যাপশনে আমির খানকে যুক্ত করা হয়। এর মাধ্যমে প্রযোজনা সংস্থাটি ‘গজনি ২’ নির্মাণের ইঙ্গিত দিয়েছে বলে ধারণা করা হচ্ছে। মন্তব্যের ঘরে আমির ভক্তদের ‘গজনি ২’র নাম উল্লেখ করে শুভকামনা জানাতেও দেখা গেছে।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, হয়তো শনিবার (১৪ মার্চ) আমির খানের জন্মদিনে ‘গজনি ২’র ঘোষণা দেওয়া হতে পারে।

২০০৮ সালে মুক্তি পাওয়া আমির খান অভিনীত ‘গজনি’। বক্স অফিসে ১০০কোটি রুপি ছাড়ানো এই ছবিটি মুক্তি পেয়েছিল হিন্দি ও তেলেগু ভাষাতে।

মূলত পরিচালক এ আর মুরগাডোস প্রথমে তামিল ভাষায় তৈরি করেন ‘গজনি’। তামিল সুপারস্টার সূর্য ছিলেন সেখানে মুখ্য ভূমিকায়। পরে এই মুরগাডোসই আবার হিন্দিতে আমির খানকে নিয়ে তৈরি করেন ‘গজনি’র হিন্দি রিমেক। যা সুপারহিট হয়।

ছবিটিতে আমির খান ছাড়াও আরও অভিনয় করেছিলেন অসিন ও জিয়া খান।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of