ব্রেকিং নিউজ

আপডেট ২৯ মিনিট ১০ সেকেন্ড

ঢাকা রবিবার, ৭ জুন, ২০২০, ২৪ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ১৪ শাওয়াল, ১৪৪১

দিনাজপুরে পৌর যুব মহিলা লীগের ৩ নেত্রী বহিষ্কার

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ: সংগঠন পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে দিনাজপুরে পৌর যুব মহিলা লীগের যুগ্ম আহ্বায়ক ও বিরামপুর উপজেলার পৌর যুব মহিলা লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে বহিষ্কার করা হয়েছে।

রোববার (১৫ মার্চ) দিনাজপুর জেলা শাখার যুব মহিলা লীগের প্যাডে স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

দিনাজপুর যুব মহিলা লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত ওই লিখিত বিজ্ঞপ্তিতে বলা হয়, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে কেন্দ্রীয় নেতৃবৃন্দের নির্দেশক্রমে সংগঠনের গঠনতন্ত্রের ২২ এর (ক) উপধারা মোতাবেক দিনাজপুর পৌর যুব মহিলা লীগের যুগ্ম আহ্বায়ক বাবলী আক্তার পিংকিকে সংগঠন থেকে বহিষ্কার করা হলো। একই ধরনের অভিযোগে দিনাজপুরের বিরামপুর উপজেলা পৌর যুব মহিলা লীগের সভাপতি শারমিন আক্তার ও সাধারণ সম্পাদক উম্মে হাবিবাকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে দিনাজপুর যুব মহিলা লীগের সভাপতি ছবি সিনহা বলেন, আমাদের কাছে দিনাজপুর পৌর যুব মহিলা লীগের যুগ্ম আহ্বায়ক বাবলী আক্তার পিংকি ও বিরামপুর পৌর যুব মহিলা লীগের সভাপতি শারমিন আক্তার এবং সাধারণ সম্পাদক উম্মে হাবিবার বিষয়ে বিভিন্ন ধরনের অপকর্মের অভিযোগ আসে। বিষয়টি আমরা তাৎক্ষণিক যুব মহিলা লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের কাছে পাঠাই। কেন্দ্র থেকে আমাদের এ বিষয়ে পদক্ষেপ নিতে বললে আমরা তাদের বহিষ্কার করি।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of