ব্রেকিং নিউজ

আপডেট ১৬ মিনিট ২২ সেকেন্ড

ঢাকা শনিবার, ১১ জুলাই, ২০২০, ২৭ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১৯ জিলক্বদ, ১৪৪১

ধুনটে সিএনজি ও ট্রাক মুখোমুখী সংঘর্ষ নিহত ১ আহত ৬

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

কারিমুল হাসান লিখন, নিরাপদ নিউজ: বগুড়ার ধুনটে সিএনজি চালিত অটোরিক্সা ও ট্রাকের মুখোমুখী সংঘর্ষে একজন নিহত ও ৬ জন আহত হবার খবর পাওয়া গেছে। বুধবার ধুনট শেরপুর সড়কের বথুয়াবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত কাঠ ব্যবসায়ী রেজাউল করিম (৪০) শাহজাহানপুর উপজেলার আড়িয়া বাজার এলাকার আব্দুল কুদ্দুসের ছেলে।

স্থানীয় ও থানা পুলিশ সুত্রে জানাযায়, বুধবার সকাল ৮ টায় (বগুড়া থ ১১-৩৯৮১) সিএনজি চালিত অটোরিক্সা গোসাইবাড়ী থেকে শিশুসহ থেকে ৬ জন যাত্রী নিয়ে শেরপুর উদ্দেশ্যে রওনা হয়। পথিমধ্যে উপজেলার বথুয়াবাড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের কাছে পৌঁছিলে বিপরীত দিক থেকে আসা (সিরাজগঞ্জ ড-১১-০৩৯১) একটি ট্রাকের সাথে সিএনজি চালিত অটোরিক্সার মুখোমুখী সংঘর্ষ হয়। এতে সিএনজি দুমড়ে মুচড়ে যায় এবং চালকসহ সবাই গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে স্থানীয়রা ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। রেজাউল করিমের অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল হাসপাতালে পাঠায়। বগুড়া যাওয়ার পথে রেজাউল করিমের মৃত্যু হয়। এ দুর্ঘটনায় আহতরা হলো সিএনজি ড্রাইভার আবু হোরাইরা, যাাত্রী সেলিনা আকতার , সদিয়া খাতুন ,সুমি আক্তার, লাকী আক্তার ও তার শিশু ছেলে লিজন।

ধুনট থানার অফিসার ইনচার্জ কৃপা সিন্ধ বালা বলেন, সড়ক দুর্ঘটনায় ১ জনের মৃত্যুর খবর পেয়েছি। এ দুর্ঘটনায় ট্রাক ও ক্ষতিগ্রস্থ সিএনজি আটক করে থানা হেফাজতে রাখা হয়েছে।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x