ব্রেকিং নিউজ

আপডেট মার্চ ১৯, ২০২০

ঢাকা শুক্রবার, ২৯ মে, ২০২০, ১৫ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ৫ শাওয়াল, ১৪৪১

বিয়ের প্রলোভনে স্কুলছাত্রীকে গণধর্ষণ

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ: সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলায় বিয়ের প্রলোভনে ডেকে নিয়ে নবম শ্রেণির এক স্কুলছাত্রীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় গতকাল বুধবার রাতে চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন- তাড়াশ উপজেলার গোয়ালগ্রাম এলাকার আবদুল আলীম (২৮),  নলুয়াকান্দি গ্রামের আবদুস সাত্তার (৩২), একই গ্রামের ফিরোজ (২০) ও দোবিলা এলাকার হৃদয় শেখ (২০)।

সলঙ্গা থানার পরিদর্শক (তদন্ত) হুমায়ন কবির বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জনান, বুধবার দুপুরে ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে দলবেঁধে ধর্ষণের অভিযোগ এনে ছয় যুবকের বিরুদ্ধে মামলা করেন।  মামলার পর গভীর রাতে অভিযান চালিয়ে ওই চারজনকে গ্রেপ্তার করা হয়।

মামলা সূত্রে হুমায়ন কবির জানান, বেশ কিছুদিন আগে আবদুল আলীম নামে এক যুবকের সঙ্গে ওই স্কুলছাত্রীর সম্পর্ক ছিল। গত শনিবার সন্ধ্যায় বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে ফোন করে দবিরগঞ্জ বাজার এলাকায় ডেকে নেন আলীম। পরে তাকে অজ্ঞাত এক বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করেন। এরপর আলীম তার বন্ধু সাত্তারকে ডেকে এনে ওই ছাত্রীকে তার হাতে তুলে দেন। সাত্তার মোটরসাইকেলে ওই ছাত্রীকে তুলে নিয়ে পাশের একটি ইউক্যালিপটাস বাগানে নিয়ে যান। সেখানে সাত্তার আরও চার বন্ধুকে ডেকে নিয়ে আসেন এবং হত্যর হুমকি দিয়ে রাতভর দলবেঁধে ওই ছাত্রীকে ধর্ষণ করেন। পরে তাকে ফেলে রেখে পালিয়ে যান অভিযুক্তরা।

ওই স্কুলছাত্রী রাতেই তার ভাইকে ফোন করলে তিনি এসে তার বোনকে উদ্ধার করেন। আতঙ্ক ও সম্মানহানির ভয়ে বিষয়টি গোপন রাখে পরিবারের লোকজন।

পরে গতকাল দুপুরে তার বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।  ভুক্তভোগীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে বলেও পুলিশের এ কর্মকর্তা জানান।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of