ব্রেকিং নিউজ

আপডেট ৩৮ সেকেন্ড

ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি, ২০২১, ৭ মাঘ, ১৪২৭, শীতকাল, ৮ জমাদিউস সানি, ১৪৪২

বিজ্ঞাপন

কোয়ারেন্টিনে শাবানা আজমি

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ: বছরটা মোটেও ভালো যাচ্ছে না বলিউড অভিনেত্রী ও সমাজকর্মী শাবানা আজমির। বছরের শুরুতে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে বেশ কিছুদিন হাসপাতালে থাকতে হয়েছে। চিকিৎসায় থাকতে হয়েছে বাড়িতেও। সুস্থ হয়ে কাজে ফিরেছেন বটে। খ্যাতনামা হলিউড পরিচালক স্টিফেন স্পিলবার্গের একটি ছবিতে শুটিংয়ের জন্যই বুদাপেস্ট গিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু সময়টা ভালো নয়। করোনার থাবা সারা বিশ্বে। তাই ভারতে ফিরে স্বেচ্ছায় কোয়ারেন্টিনে গেলেন অভিনেত্রী শাবানা আজমি। টুইটার ও ইনস্টাগ্রাম থেকে নিজেই এ কথা ঘোষণা করেছেন শাবানা।

বিজ্ঞাপন

শাবানা লিখেছেন, ‘১৫ তারিখ সকালে বুদাপেস্ট থেকে দেশে ফিরেছি আমি। এবং সে জন্যই আগামী ৩০ তারিখ অবধি স্বেচ্ছায় হোম কোয়ারেন্টিনে থাকার সিদ্ধান্ত নিয়েছি।’ কোনো রকম ঝুঁকি না নিয়ে আপাতত গৃহবন্দী থাকতে চান তিনি।গত ১৮ জানুয়ারি শাবানা আজমি সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন। মুম্বাই-পুনে জাতীয় সড়কে তিনি দুর্ঘটনায় পড়েন। বেলা সাড়ে তিনটার দিকে মুম্বাই থেকে ১৬ কিলোমিটার দূরে খালাপুরের কাছে এ দুর্ঘটনাটি ঘটে। একটি টোল প্লাজার কাছে শাবানাদের এসইউভি-টি পেছন থেকে সজোরে একটি ট্রাককে ধাক্কা মারে। গাড়ির পেছনের আসনে ছিলেন শাবানা ও জাভেদ আখতার। এতে শাবানা আজমি এবং তাঁর গাড়িচালক গুরুতর আহত হন। জাভেদ আখতার ছিলেন অক্ষত।

বর্তমানে ভারতে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। এখন পর্যন্ত ভারতে কোভিড-১৯ আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ২৫৮। শুক্রবারই ভারতে করোনা আক্রান্তের সংখ্যা এক লাফে অনেকটা বেড়ে গিয়েছে। এখন পর্যন্ত যা সর্বাধিক বলে জানিয়েছে সে দেশের কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রণালয়। এই পরিস্থিতিতে রোববার ১৪ ঘণ্টার জন্য জনতা কারফিউ ঢাক দিয়েছেন প্রধানমন্ত্রী মোদি।সে দেশের বিপদের সময়ে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন বলিউড তারকারা। বারবার করে কোয়ারেন্টিনের বার্তা দিয়ে বিশেষ ভিডিও পোস্ট করলেন বলিউডের প্রথম সারির অভিনেতারা। রোহিত শেঠির উদ্যোগে এ ভিডিওটি নিজের টুইটার হ্যান্ডেল থেকে শেয়ার করেছেন মেগাস্টার অমিতাভ বচ্চন। দুই মিনিটের এই ভিডিওতে দেখা গেছে অক্ষয় কুমার, মাধুরী দীক্ষিত, আলিয়া ভাট, আয়ুষ্মান খুরানা, অজয় দেবগণ, বরুণ ধাওয়ান, রণবীর সিং, অর্জুন কাপুর ও শিল্পা শেঠি। করোনার মতো মহামারি আটকাতে কী করা প্রয়োজন আর কী নয়, সেটাই বলার চেষ্টা করেছেন তাঁরা।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x