ব্রেকিং নিউজ

আপডেট ৩ মিনিট ২৩ সেকেন্ড

ঢাকা রবিবার, ৩১ মে, ২০২০, ১৭ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ৭ শাওয়াল, ১৪৪১

‘লকডাউন’ অমান্য করায় জরিমানা, রাগে নিজের গাড়ি পুড়িয়ে দিলেন ড্রাইভার!

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ: মারাত্মক ছোঁয়াচে করোনাভাইরাস ছড়িয়ে পড়া ঠেকাতে বিশ্বের প্রায় সব দেশে ‘লকডাউন’ ঘোষণা করা হয়েছে। রাস্তায় যান ও জনগণের চলাচল নিষিদ্ধ করা হয়েছে। তবে অনেকেই নিয়ম ভঙ্গ করে বাইরে বেরুচ্ছেন। আইনশৃঙ্খলা বাহিনী অনেককে গ্রেপ্তার করে সাজা দিচ্ছে। তবে এবার লেবাননের এক ট্যাক্সি ড্রাইভার যেটা ঘটালেন সেটা অনেকটা চমকে যাওয়ার মতো।

লকডাউন অমান্য করে রাস্তায় গাড়ি নিয়ে বেরিয়েছিলেন তিনি। পুলিশ তাকে আটক করে জরিমানা করায় শহরের প্রধান সড়কে নিজের নতুন গাড়ি আগুন দিয়ে পুড়িয়ে দিলেন তিনি।

মঙ্গলবার রাজধানী বৈরুত বিমানবন্দরের প্রধান সড়কে ট্যাক্সি নিয়ে বেরিয়েছিলেন ওই চালক। পরে পুলিশ তাকে নোভেল করোনাভাইরাস ছড়িয়ে দেওয়ার অপরাধে আটক করে জরিমানা করে। এর পর উত্তেজিত হয়ে তিনি আগুন দিয়ে নিজেই নতুন গাড়িটি পুড়িয়ে দেন।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যায়, একটি সাদা রেনল্ট গাড়ি আগুনে জ্বলছে। লেবাননের সেনাবাহিনীর সদস্যরা সেটা নিভানোর চেষ্টা করছেন। এসময় স্পষ্ট চিৎকার-চেঁচামেচি শোনা যাচ্ছিল।

গত সপ্তাহের শেষে লেবাননের সামরিক ও সুরক্ষা বাহিনী কোভিড-১৯ করোনভাইরাস আটকানোর জন্য চূড়ান্ত প্রয়োজনীয়তা ছাড়া মানুষকে বাড়িতে থাকার নির্দেশ দিয়েছে। আদেশ অমান্যকারীদের কঠোর সাজা দেওয়া হচ্ছে।

করোনাভাইরাসে লেবাননে এখন পর্যন্ত ৩০৪ জন আক্রান্ত হয়েছে। মৃত্যু হয়েছে চার জনের।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of