ব্রেকিং নিউজ

আপডেট ১৯ সেকেন্ড

ঢাকা শনিবার, ৬ জুন, ২০২০, ২৩ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ১৩ শাওয়াল, ১৪৪১

‘আমার আর বাঁচতে ইচ্ছে করছে না’: অঝোরে কাঁদলেন শ্রীলেখা! (ভিডিও)

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ: পুরো ভারতজুড়ে লকডাউনের সময় রাস্তার কুকুরদের খাওয়াতে গিয়ে অপমানিত হয়েছেন কলকাতার জনপ্রিয় ও আলোচিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

এই অভিনেত্রী জানান, লকডাউনের সময় কখনো ম্যাগি নুডুলস খেয়ে আবার কখনো সকালে না খেয়ে, রাস্তার কুকুরদের খাওয়াচ্ছেন তিনি। অথচ এই মহৎ কর্মের জন্য অপদস্ত হতে হচ্ছে তাকে।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা একটি ভিডিওতে শ্রীলেখাকে এমন অভিযোগ করতে দেখা গেছে। ভিডিওতে তিনি জানান, বর্তমানে বড়লোকদের বস্তিতে থাকেন তিনি। সেখানকার মানুষের অর্থ রয়েছে কিন্তু মন বলে কিছু নেই।

শ্রীলেখার অভিযোগ, যে সোসাইটিতে তিনি রয়েছেন, সেখানকার মানুষ বারবার অপমান করছেন তাকে। অপদস্থ করা হচ্ছে। একা নারী থাকেন বলে তারা কীভাবে এতটা সাহস পান, তা নিয়ে প্রশ্ন তোলেন তিনি।

মহামারি করোনা পরিস্থিতির সময় কলকাতার কয়েকজন এমপির মাস্ক পরা ছবি সামাজিকমাধ্যমে পোস্ট করারও সমালোচনা করেন এই অভিনেত্রী। তিনি বলেন, ‘বর্তমানে এমন অবস্থার মধ্যে দিয়ে সবাইকে যেতে হচ্ছে, যেখানে একমুঠো চালের জন্য লড়াই করতে হচ্ছে অনেক মানুষকে। কিন্তু জনপ্রতিনিধি হয়েও কেউ কেউ মানুষের কথা ভাবছেন না। মুখে মাস্ক পরে রূপচর্চা করছেন তারা।’

এই অভিনেত্রী অনেকটা ক্ষোভ প্রকাশ করে বলেন, ‘কখনো কেউ আবার রান্নার ভিডিও শেয়ার করছেন। দয়া করে এসব করবেন না এখন। নিজেদের রান্নার ছবি নিজেদের কাছে রাখুন কারণ অনেক মানুষের এখন খাবার জোগাড় করতেই হিমশিম খেতে হচ্ছে।’

টালিউডের এই সুন্দরী হুশিয়ারি দিয়ে বলেন, কেউ যদি রাস্তার কুকুরদের খাওয়ানো নিয়ে তার সঙ্গে ঝামেলা করেন, তাহলে তাকে ছেড়ে দেবেন না তিনি। তাই তাকে যেন কেউ অপমান করতে না আসেন।

কথা বলতে গিয়ে বেশিরভাগ সময়ই শ্রীলেখাকে অঝোরে কাঁদতেও দেখা গেছে। ভিডিওর শেষ দিকে আবেগাপ্লুত হয়ে তাকে এও বলতে শোনা গেছে, ‘আমার খুব কষ্ট হচ্ছে। আমি আর মানুষের সঙ্গে থাকতে চাই না, পশুদের সঙ্গে থাকতে চাই। আমার মাঝে মাঝে আর বাঁচতে ইচ্ছে করে না।’

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of