ব্রেকিং নিউজ

আপডেট ৩৫ মিনিট ৩ সেকেন্ড

ঢাকা শনিবার, ৩০ মে, ২০২০, ১৬ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ৫ শাওয়াল, ১৪৪১

ওষুধের গাড়ির সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষ: দুই ভাই নিহত

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ: সাতক্ষীরায় ওষুধবাহী মাইক্রোবাসের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। শনিবার রাত সাড়ে ৯টার দিকে সাতক্ষীরা-খুলনা মহাসড়কের পাটকেলঘাটা থানার কুমিরা মহিলা কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন পাটকেলঘাটা থানার শাকদাহ গ্রামের মাদার দাসের ছেলে আশিস চন্দ্র দাস ও শিবপদ দাসের ছেলে মুকুন্দ চন্দ্র দাস।

স্থানীয়রা জানায়, পাটকেলঘাটা থানার মির্জাপুর এলাকার আত্মীয়ের বাড়ি থেকে মোটরসাইকেলযোগে দুই চাচাতো ভাই বাড়ি ফিরছিলেন। কুমিরা মহিলা কলেজের সামনে ওষুধবাহী একটি মাইক্রোবাসের সঙ্গে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। তাদের উদ্ধার করে একজনকে সাতক্ষীরা সদর হাসপাতাল ও অপরজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে মারা যান।

পাটকেলঘাটা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াহিদ মোর্শেদ বলেন, মোটরসাইকেলযোগে দুই চাচাতো ভাই বাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে মাইক্রোবাসের সঙ্গে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী দুই ভাই গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য একজনকে খুলনা ও অপরজনকে সাতক্ষীরায় নেয়া হয়। রাতেই তারা মারা যান। মাইক্রোবাসটি আটক করা হলেও চালক পালিয়ে গেছেন।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of