ব্রেকিং নিউজ

আপডেট মার্চ ২৯, ২০২০

ঢাকা শনিবার, ৬ জুন, ২০২০, ২৩ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ১৩ শাওয়াল, ১৪৪১

নতুন লুক নিয়ে ভাইরাল নোবেলজয়ী মালালা

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ: বিশ্বজুড়ে মহামারি আকারে ছড়িয়ে পড়া করোনাভাইরাসে অনেক দেশই এখন লকডাউন। বাড়ির বাইরে পা রাখা নিষেধ। কড়া নির্দেশিকা জারি হয়েছে প্রতিটা দেশের সরকারের তরফ থকে। তাইতো বাসায় বসে এক নতুন লুক নিয়ে মানুষের সামনে ধরা দিলেন নোবেলজয়ী মালালা ইউসুফজাই।

ইনস্টাগ্রামে শেয়ার করা এক ছবিতে দেখা যায়, কপালের সামনে ছোট ছোট করে ছাঁটা চুল। ফ্যাশনের ভাষায় যাকে ‘ফ্রিঞ্জ’ বলে। মালালাকে এর আগে এরকম লুকে দেখে গিয়েছে বলে মনে হয় না। একেবারে সাধারণ চেহারার এই মানুষটাকে দেখে সবাই চমকে যাচ্ছেন বলা চলে।

‘ফ্রিঞ্জ’ করে কাটা চুলের ছবিটাও কিন্তু ইতিমধ্যে ব্যপক ভাইরাল। বাড়িতে নিজের চুল কাটার আগে অবশ্য তিনি তাঁর ব্যক্তিগত চুল ও ত্বক বিশেষজ্ঞ জনাথন ভ্যান নেসের সঙ্গে শলাপরামর্শও করেছেন।

ইনস্টায় মালালা জানান, জনাথন তাকে একা নিজের চুল কাটতে একাধিকবার বারণ করলেও তিনি শোনেননি। খানিকটা শিশুসুলভ বায়না ধরেই নিজের লুক এক্সপেরিমেন্ট করে ফেলেছেন। তবে তাতে খারাপ কিছুই হয়নি নেটিজেনদের চোখে।

ছবির ক্যাপশনে জনাথনের কথা উল্লেখ করে মালালা বলেছেন, ‘জনাথন ভ্যান নেস আমাকে বার বার মানা করেছিলেন কোয়ান্টাইনে থাকাকালীন নিজের চুল কাটা নিয়ে এক্সপেরিমেন্ট করতে! কিন্তু আমি, অবশেষে নিজেই ফ্রিঞ্জ কেটে বসলাম। আমি কি ঠিকঠাক কাটতে পেরেছি?’ কমেন্টে জনাথনও বলেন, ‘বেশ পেরেছ বৈকী!’

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of