English

29 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সর্বক্ষেত্রেই এগিয়ে যাচ্ছে: পরিবেশ মন্ত্রী

- Advertisements -

ইসমাইল হোসেন স্বপন ইতালি প্রতিনিধি: ইতালিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে ধারাবাহিকভাবে প্রস্তুতি সভা করে যাচ্ছে ইতালি আওয়ামী লীগ।গতকাল নেতৃবৃন্দরা মাহতাব আলমগীরের নেতৃত্বে এবারে শেখ হাসিনার গণ সংবর্ধনা ঐতিহাসিকভাবে ইউরোপে একটি উদাহরণ হিসেবে উপস্থাপন করতে চান।

মাহতাব ও আলমগীরের নেতৃত্বেই ২৫ জুলাই রোমে অনুষ্ঠিতব্য গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার গণ সংবর্ধনা অনুষ্ঠিত হবে। ইতালি আওয়ামী লীগ আয়োজিত বর্ণাঢ্য এই আয়োজনের প্রস্তুতি সভাতে একথা জানান সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক জি এম কিবরিয়া।

রাজধানী রোমের স্থানীয় একটি রেস্টুরেন্টের হল রুমে আয়োজিত এই প্রস্তুতি সভার সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী মাহতাব হোসেন, সাধারণ সম্পাদক মোঃ আলমগীর হোসেন‌ পরিচালনায় প্রস্তুতি সভায় বর্ণাঢ্য ঐ গণ সংবর্ধনা কে সফল করতে বিভিন্ন কার্যক্রম গুলো তুলে ধরেন নেতৃবৃন্দরা। বিশেষ করে দলীয় শৃঙ্খলা ও কর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানানো হয়।

বক্তারা বলেন “গণ সংবর্ধনা টিকে সমগ্র ইউরোপে একটি উদাহরণ হিসেবে উপস্থাপন করতে চান তারা, অনুষ্ঠানটি হোটেল পার্কো দ্যি প্রিন্সিপালের বল রুমে অনুষ্ঠিত হবে, যেখানে যুক্তরাজ্য সহ ইউরোপের বিভিন্ন দেশ থেকে বঙ্গবন্ধুর সৈনিকরা অংশ গ্রহণ করবেন।

এই সময় আরো বক্তব্য রাখেন ইতালি আওয়ামী লীগের প্রধান নির্বাচন কমিশনার কে এম লোকমান হোসেন, সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য আবু সাঈদ খান, সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক হোসনে আরা কিবরিয়া সহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন