ব্রেকিং নিউজ

আপডেট এপ্রিল ১, ২০২০

ঢাকা শুক্রবার, ৫ জুন, ২০২০, ২২ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ১১ শাওয়াল, ১৪৪১

নোয়াখালীর কোম্পানীগঞ্জে তিন হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ: করোনা পরিস্থিতিতে ঘরবন্দি অসহায় ৩হাজার পরিবারের মাঝে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার একটি পৌরসভা ও ৮টি ইউনিয়নে খাদ্য সমাগ্রী বিতরন করছে এনজিও সংস্থা ‘বসতির’ চেয়ারম্যান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান বাদল।

বুধবার উপজেলার চরহাজারী ও চরকাঁকড়া ইউনিয়নে ৬শ পরিবারেরম মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। এর আগে তিনি মঙ্গলবার সকালে সিরাজপুর ইউনিয়নে আড়াই’শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের মধ্যদিয়ে এ কার্যক্রমের উদ্বোধন করেন। কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও এনজিও “বসতির” চেয়ারম্যান মিজানুর রহমান বাদল বলেন, সমগ্র উপজেলার সকল ইউনিয়ন এবং পৌরসভায় করোনা প্রভাবে কাজ হারানো খেটে-খাওয়া ও অসহায় পরিবার গুলোর মাঝে আমার এজনিও “বসতির” পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন অব্যাহত থাকবে।

তিনি আরো বলেন, আমি এ উপজেলার চেয়ারম্যান ছিলাম। সুখে দুখে এ মানুষগুলো আমার পাশে ছিল। আমিও তাদের পাশে ছিলাম। তাছাড়া আমি যেহেতু রাজনীতি করি সেহেতু আমার প্রতি দরিদ্র মানুষের দাবী থাকতেই পারে। সেই মানবিক বিবেচনা থেকে প্রাথমিক ভাবে আমি উপজেলার ৮টি ইউনিয়ন ও একটি পৌরসভায় ৩ হাজার পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করবো। দেশের পরিস্থিতি বিবেচনা করে পরবর্তীতে এ পরিধি আরো আরো বৃদ্ধি করা হবে।

এটি আমার দায়িত্ব ও কর্তব্য বলে আমি মনে করি। মিজানুর রহমান বাদল আরো বলেন, আমাদের সমাজের বিত্তবান মানুষগুলো খেটে খাওয়া মানুষেদের প্রতি আন্তরিকতা ও সহযোগিতার হাত বাড়িয়ে দিলে কোন মানুষ না খেয়ে থাকবে না বলে আমি মনে করি।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of