ব্রেকিং নিউজ

আপডেট এপ্রিল ১, ২০২০

ঢাকা শুক্রবার, ৫ জুন, ২০২০, ২২ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ১১ শাওয়াল, ১৪৪১

বগুড়ায় মারা গেল আইসোলেশনে ভর্তি থাকা শিশু

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ: বগুড়ার গাবতলী উপজেলায় জ্বর, শ্বাসকষ্ট ও ব্যথা নিয়ে মোহাম্মদ আলী হাসপাতালের আইসোলেশনে ভর্তি থাকা এক শিশু মারা গেছে। বুধবার সন্ধ্যা পৌনে সাতটার দিকে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। ওই শিশুর বয়স হয়েছিল ১৩ বছর।

বগুড়ার সিভিল সার্জন গউসুল আজিম চৌধুরী বলেন, ‘জ্বর, শ্বাসকষ্ট, শরীরে ব্যথাসহ করোনার বেশ কিছু উপসর্গ নিয়ে শিশুটি মারা গেছে। এ কারণে নমুনা সংগ্রহ করে করোনাভাইরাসের পরীক্ষার জন্য ঢাকায় আইইডিসিআরে পাঠানো হবে।’

গাবতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রওনক জাহান বলেন, করোনাভাইরাস সন্দেহে মারা যাওয়া শিশুটির পরিবারের সদস্যদের কোয়ারেন্টিনে রাখাসহ বাড়ি লকডাউন করা হয়েছে।

মোহাম্মদ আলী হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) শফিক আমিন বলেন, শিশুটির পরিবারের কেউ বিদেশফেরত নেই। বুধবার সকালে শ্বাসকষ্ট বেড়ে গেলে শিশুটিকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে তিনটার দিকে তাকে মোহাম্মদ আলী হাসপাতালের আইসোলেশনে পাঠানো হয়।

এদিকে জ্বর, সর্দি, কাশি, শ্বাসকষ্ট, পাতলা পায়খানাসহ শহরের নাটাইপাড়ার এক তরুণীকে বুধবার মোহাম্মদ আলী হাসপাতালের আইসোলেশনে ভর্তি করা হয়েছে। ওই তরুণীর বয়স ২৫ বছর।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of