ব্রেকিং নিউজ

আপডেট ৪ মিনিট ২২ সেকেন্ড

ঢাকা রবিবার, ৩১ মে, ২০২০, ১৭ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ৭ শাওয়াল, ১৪৪১

এটিএম থেকে টাকা নয়, হ্যান্ড স্যানিটাইজার ‘চুরি’! (ভিডিও)

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ: বিশ্ব জুড়ে করোনার দাপটে হাহাকার চলছে হ্যান্ড স্যানিটাইজারের জন্য। কয়েক গুণ দাম দিয়েও পাওয়া যাচ্ছে না একটা একটা ছোট বোতল। এই সময় যদি অরক্ষিত অবস্থায় একটা বড় বোতল পড়ে থাকে কোথাও, তবে তার যা পরিণতি হওয়ার তাই হল। অবলীলায় তা ঢুকে গেল এক ব্যক্তির পকেটে। পাকিস্তানের এক সংবাদিক নায়লা ইনায়ত সোমবার (৩০ মার্চ) একটি ভিডিয়ো পোস্ট করেছেন। ভিডিয়োটি একটি এটিএম-এর নজরদারি ক্যামেরার ফুটেজ। সেখানে দেখা যাচ্ছে, এক ব্যক্তি এটিএম থেকে টাকা তোলার পর পাশে রাখা স্যানিটাইজারের বোতলটি নির্লিপ্ত ভাবে কোটের পকেটে ঢুকিয়ে নিলেন।

টাকা তুলতে আসা এই ব্যক্তির হাবভাব দেখেই মনে হচ্ছিল তিনি আগে থেকেই যেন স্থির করে রেখেছিলেন, কাজ শেষ হলেই বোতলটি পকেটস্থ করবেন। এমনকি, তিনি ফিরেও দেখননি পিছনে দাঁড়িয়ে তাঁর এই কীর্তি কেউ দেখছেন কিনা। বোতল পকেটে ঢুকে দরজা ঠেলে বেরিয়ে গেলেন নির্বিকার ভাবে।

ফুটেজে শুক্রবার, ২৭ মার্চের তারিখ দেখা যাচ্ছে। নায়লা ভিডিয়োটির পোস্টে লিখেছেন, ‘যখন আপনি ভাবেন, আপনাকে কেউ দেখছে না।’ যদিও ভিডিয়োটি কোথা থেকে পেয়েছেন, সে সম্পর্কে নায়লা কিছুই উল্লেখ করেননি। ভিটিয়োটি নায়লার ভেরিফায়েড টুইটার হ্যান্ডলেই এখনও পর্যন্ত প্রায় এক লাখ ২০ হাজার বার দেখা হয়েছে।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of